খুলনা, বাংলাদেশ | ১২ আশ্বিন, ১৪৩১ | ২৭ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ২ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৩২১
  রাতে জাতিসংঘের ৭৯তম অধিবেশনে ভাষণ দেবেন ড. ইউনূস

গাছে ঝুলন্ত অবস্থায় বৃদ্ধা সালেহা বেগমের মরদেহ উদ্বার

নড়াইল প্রতিনিধি

নড়াইলের কালিয়ায় জামরুল গাছে ঝুলন্ত অবস্থায় সালেহা বেগম (৫৮) নামে এক বৃদ্ধার লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (২৭ সিস্টেম্বর) সকালে উপজেলার নড়াগাতি থানার পুটিমারি গ্রামের মৃত দেবর সুরত দিকদারের বাড়ির পাশে জামরুল গাছে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে স্থানীয়রা।

মৃত সালেহা বেগম নামে ওই বৃদ্ধা মহিলা উপজেলার নড়াগাতি থানার পুটিমারি গ্রামের মৃত সিদ্দিক দিকদারের স্ত্রী।

বিষয়টি নিশ্চিত করেছেন নড়াগাতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুস্তাফিজুর রহমান।

নিহতের স্বজন ও স্থানের সূত্রটা জানা যায়, নিহতের বড় ছেলে ইব্রাহিম শিকদার ও ছোট ছেলে বিপ্লব সিকদার জাহাজে চাকুরী করেন। বিপ্লবের বয়স যখন ৬ মাস তখন সালেহা বেগমের স্বামী মারা যান। সেই থেকে তিনি দুটি ছেলেকে আকড়ে স্বামীর বিটায় থাকতেন। তিনি দুই ছেলের বউ এবং ১ পোতা নিয়ে নিজ বাড়িতে বসবাস করতেন। শুক্রবার সকালে মৃত, দেবর সুরত দিকাদারের বাড়ির পাশে জামরুল গাছে সালেহার ঝুলন্ত অবস্থায় তার লাশ দেখতে পাই স্থানীয় লোকজন। পরিবারের লোকজনের দাবি বৃদ্ধা সালেহা বেগম দীর্ঘদিন যাবত পেটে ব্যথাসহ নানান সমস্যায় ভুগছিলেন তার যন্ত্রণা সহ্য করতে না পেয়ে তিনি আত্মহত্যা করেন।

এ বিষয়ে নড়াগাতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুস্তাফিজুর রহমান, বার্তা বাজার কে বলেন, ঝুলন্ত অবস্থায় সালেহা বেগমের মরদেহ পাওয়া গেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তে রিপোর্ট পেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে।

খুলনা গেজেট/এএজে




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!