খুলনা, বাংলাদেশ | ২১ আশ্বিন, ১৪৩১ | ৬ অক্টোবর, ২০২৪

Breaking News

  সাবেক পরিবেশমন্ত্রী সাবের হোসেন চৌধুরী ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সাবেক সিনিয়র সচিব আমিনুল ইসলাম খান গ্রেপ্তার
  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১২২৫
  পোল্যান্ডের রাষ্ট্রদূত হিসেবে খোরশেদ আলমের নিয়োগ বা‌তিল : পররাষ্ট্র মন্ত্রণালয়
  সাবেক মন্ত্রী আব্দুর রহমানের দেশত্যাগে নিষেধাজ্ঞা

কেশবপুরে দোকান ভাঙচুর, নগদ টাকা লুটপাট

কেশবপুর প্রতিনিধি

কেশবপুরের গড়ভাঙ্গা বাজারে দোকান ভাঙচুর, নগদ টাকা লুটপাট করেছে প্রতিপক্ষরা। এ ঘটনায় উপজেলা বেলকাটি গ্রামের মৃত ইব্রাহিম মোড়লের ছেলে নাজমুল হোসেন বাদি হয়ে ১২ জনের নামে ও অজ্ঞাতনামা ২০/২৫ জনের বিরুদ্ধে জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট কেশবপুর আমলী আদালতে মামলা দায়ের করেছে।

মামলা সূত্রে জানা গেছে, গড়ভাঙ্গা বাজারে বাদির পিতার খরিদকৃত সম্পত্তিতে ৩টি দোকান ঘর নির্মাণ করে লেদ মেশিন, মুদি দোকান এবং মিষ্টি ও ভাতের হোটেল ভাড়া প্রদান করে। গত ১৭ আগস্ট ২০২৪ তারিখ সকালে সকল হামলাকারীরা হাতে দা, লাঠি, শাবল নিয়ে হামলা চালিয়ে লেদ/ইঞ্জিনিয়ারিং দোকানে ৩০ লাখ ৮৫ হাজার, মুদি দোকান ১০ লাখ ৬৫ হাজার এবং হোটেলে ২ লাখ ৪৫ হাজার টাকা ক্ষতি সাধন করে।

আসামিরা হলেন- উপজেলার বেলকাটি গ্রামের মৃত জনাব আলী মোড়লের ছেলে মতলেব মোড়ল (মতে) (৫০), মৃত আব্দুল হক মোড়লের ছেলে আজিজুর রহমান মোড়ল (৫৫), মতলেব মোড়ল (মতে) ছেলে অনি (২৪), মৃত আব্দুল হকের ছেলে তবিবুর মোড়ল (৪৫), আফজালের ছেলে মাসুদ (দানব) (৩০), মাদারডাঙ্গা গ্রামের রহমত ঢালীর ছেলে ফারুক ঢালী (৩৫), গড়ভাঙ্গা গ্রামের মৃত হযরত কানার ছেলে কামরুল ইসলাম (৪০), বিল্লাল (৩০), আ: আজিজ সরদারের ছেলে আরাফাত ইসলাম (২৫), মতলেব আলীর ছেলে মঞ্জুরুল ইসলাম (পটল) (২৭) এবং মণিরামপুর উপজেলার নাগরঘোনা গ্রামের আ: জলিলের ছেলে জহরুল ইসলামের (৪০) নামসহ ২০/২৫ জন অজ্ঞাতনামার বিরুদ্ধে বিজ্ঞ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট কেশবপুর আমলী আদালতে মামলা দায়ের করেছে।

আসামিগণেরা দোকান ভাঙ্গচুর, নগদ টাকা লুটপাট করে উল্লাস করিতে বাদী ও স্বাক্ষীগণকে জীবননাশের হুমকি দিয়া চলে যায়। বর্তমানে বাদী, বাদীর পরিবার ও স্বাক্ষীদের জীবনের নিরাপত্তাহীনতায় ভুগছে।

খুলনা গেজেট/এএজে




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!