খুলনা, বাংলাদেশ | ২ কার্তিক, ১৪৩১ | ১৮ অক্টোবর, ২০২৪

Breaking News

  দল ও ধর্মের ভিত্তিতে দেশে কোনো বৈষম্য চায় না জামায়াত
  ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে ভূমিকম্প

খুলনা স্বপ্নপুরী আনন্দ উৎসবে সুবিধা বঞ্চিত শিশুদের মিলন মেলা

নিজস্ব প্রতিবেদক

দশ বছরের ছোট্ট মেয়ে সাথী (ছদ্মনাম)। বাবা প্রতিবন্ধী। মা অন্যের বাসায় কাজ করে সাথীকে নিজের কাছে রাখতে পারলেও ওর স্কুলে যাওয়ার ব্যবস্থা করতে পারেনি তিনি। হাসনা (ছদ্মনাম) জন্মের পর থেকেই বাবাকে দেখতে পায়নি। মায়ের অভাব অনটন থেকেই তিনি সংসারের দায়িত্ব নেন মাত্র নয় বছর বয়সে।
সাথী এবং হাসনার মতো অর্ধ-শতাধিক সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে প্রথমবারের মতো আনন্দ উৎসবের আয়োজন করেছে স্বেচ্ছাসেবী সংগঠন ‘স্বপ্নপুরী’। সোমবার (১৭ আগস্ট) ‘স্বপ্নপুরী আনন্দ উৎসব-২০২০’ শীর্ষক এ আয়োজন করা হয়। এ আনন্দ উৎসবে শিশুদের জন্য নানা ধরণের খেলাধুলা ও নাচ-গানের আয়োজন করা হয়।

খুলনা রেলওয়ে এলাকায় দিনব্যাপী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সাধারণ সম্পাদক ও স্বপ্নপুরী স্কুলের প্রধান শিক্ষক তামান্না ইয়াসমিন মুন্নি। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে জুম অ্যাপে ছিলেন রোটারিয়ান বনানী দাস। বিশেষ অতিথি হিসেবে জুম অ্যাপে ছিলেন স্বপ্নপুরীর প্রতিষ্ঠাতা এম সাইফুল ইসলাম। এছাড়া অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নারী নেত্রী ইশরাত আরা হীরা, ইনসুরেন্স’র অফিসার মোঃ ইসমাইল হোসেন আলমগীর। সংগঠনটি ২০১৯ সালের নভেম্বরে যাত্রা শুরু হয়। শুরুতে শিক্ষার্থী সংখ্যা ছিল ১৫জন।

খুলনা গেজেট/এআইএন




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!