খুলনা, বাংলাদেশ | ৪ আশ্বিন, ১৪৩১ | ১৯ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  ডেঙ্গুতে ২৪ ঘণ্টায় ৩ জনের মৃত্যু, হাসপাতালে ৮৮৭
  ঢাবির হলে পিটিয়ে যুবককে হত্যা: ছাত্রলীগ নেতাসহ আটক ৩, তদন্ত কমিটি গঠন
  বেক্সিমকো গ্রুপের সব সম্পত্তি রক্ষণাবেক্ষণের জন্য রিসিভার নিয়োগ দিতে পূর্ণাঙ্গ রায়ে বাংলাদেশ ব্যাংককে নির্দেশ দিয়েছেন হাইকোর্ট

খুলনা বিভাগীয় সাংগঠনিক সভার মধ্য দিয়ে শুরু হচ্ছে বিএনপির কমিটি পুর্নগঠন

নিজস্ব প্রতিবেদক

খুলনা বিভাগীয় সাংগঠনিক সভার মধ্য দিয়ে আগামীকাল থেকে শুরু হচ্ছে বিভাগের মহানগর, জেলা, উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড কমিটি পুর্নগঠন প্রক্রিয়া। বিএনপির কমিটি পুর্নগঠন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি আগামী দিনের জনগনের ভোটের অধিকার প্রতিষ্ঠার আন্দোলন, সাবেক সফল প্রধানমন্ত্রী দলের চেয়ারপারন দেশনেত্রী বেগম খালেদা জিয়া মুক্তির আন্দোলন এবং আগামীতে একটি অংশগ্রহণমুলক নির্বাচনের দাবিকে সামনে রেখে গত মাসে (সেপ্টেম্বর মাসে) ঢাকায় ৬দিনব্যাপী বিএনপি নির্বাহী কমিটির সভায় দলকে পুর্ণগঠনের সিদ্ধান্তের আলোকে আগামীকাল (৩১ অক্টোবর) রবিবার খুলনা বিভাগীয় সাংগঠনিক সভা অনুষ্ঠিত হবে।

কেডি ঘোষ রোডস্থ বিএনপি কার্যালয়ে সকাল ১০টায় খুলনা বিভাগের ৭ জেলার নেতৃবৃন্দের সাথে পৃথক পৃথক ভাবে মতবিনিময় করা হবে। বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক টিমকে দেয়া নির্দেশনা অনুযায়ী সাত জেলায় একঘন্টা করে পর্যায়ক্রমে প্রথম যশোর তারপর থেকে চুয়াডাঙ্গা, মাগুরা, নড়াইল, সাতক্ষীরা, ঝিনাইদহ ও বাগেরহাট জেলার নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করা হবে। খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম মঞ্জুর নেতৃত্বে সহ-সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত ও বাবু জয়ন্ত কুমার কুন্ডু উপস্থিত থেকে বিভাগীয় সাংগঠনিক সভায় ভবিষ্যৎ কর্মপন্থা ও দুই মাসব্যাপী সূচিপত্র তৈরীতে জেলা নেতৃবৃন্দকে সহায়তা করবেন।

কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য নজরুল ইসলাম মঞ্জু বলেন, জনগনের ভোটের অধিকার প্রতিষ্ঠা, সাবেক সফল প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া মুক্তি এবং একটি অংশগ্রহনমুলক নির্বাচনের দাবিতে নির্বাহী কমিটির সিদ্ধান্ত মোতাবেক বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় দেশব্যাপী ৮টি বিভাগে সাংগঠনিক টিমের অধিনেই দলকে পুর্নগঠনের প্রক্রিয়া হয়েছে। নির্দেশনা অনুযায়ী আগামী ৩১ডিসেম্বর ২০২১ এর মধ্যেই মহানগর, সকল জেলা, উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ড কমিটি গঠন করা হবে।

মঞ্জু বলেন, সকাল ১০টা থেকে আলাদা আলাদা ভাবে জেলার নেতৃবৃন্দের সাথে মতবিনিময় শুরু হয়ে সন্ধ্যা ৬টার মধ্যে শেষ হবে। মতবিনিময়ের মধ্যদিয়ে ভবিষ্যৎ কর্মপন্থা এবং সূচিপত্র তৈরী করা হবে। সাত জেলার বিএনপির আহবায়ক, সদস্য সচিব ও যুগ্ম আহবায়কদের সভায় আমন্ত্রণ জানানো হয়েছে। আজকের মতবিনিময়ের মধ্যদিয়ে আগামী দুই মাসের মধ্যে খুলনা বিভাগের মহানগর, সকল জেলা, উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড কমিটি পুর্নগঠনের প্রক্রিয়া শুরু হবে। সূত্র: খবর বিজ্ঞপ্তি।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!