খুলনা, বাংলাদেশ | ১৪ আশ্বিন, ১৪৩১ | ২৯ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৭ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৮৬০
  হেজবুল্লাহ প্রধান হাসান নাসরাল্লাহ নিহত, নিশ্চিত করেছে সশস্ত্র গোষ্ঠীটি
  ছাত্র আন্দোলনে ১৫৮১ জন নিহত হয়েছেন : স্বাস্থ্য বিষয়ক উপ কমিটি

খুলনা জিলা স্কুলের মরহুম শিক্ষক ফেরদৌসের পরিবারের পাশে এ্যালমনাই এসোসিয়েশন

নিজস্ব প্রতিবেদক

খুলনা জিলা স্কুলের মরহুম শিক্ষক ফেরদৌসের পরিবারের নিকট খুলনা জিলা স্কুলের প্রধান শিক্ষকের মাধ্যমে নগদ ২০ হাজার টাকা প্রদান করে খুলনা জিলা স্কুল এ্যালমনাই এসোসিয়েশন। এ্যালমনাই’র পক্ষে উপস্থিত ছিলেন ‌এসএসসি ব্যাচ ১৯৮৯’র শিক্ষার্থী আশরাফ হোসেন আশ্রু, একরামুল কবীর কিসমত ও আলমগীর।

একইদিনে খুলনা জিলা স্কুলের ১৯৮১ ব্যাচের একজন অসুস্হ শিক্ষার্থীকে নগদ ১০ হাজার টাকা প্রদান করা হয় এ্যালমনাই’র পক্ষ থেকে।এসময় এ্যালমনাই এসোসিয়েশনের পক্ষে উপস্হিত ছিলেন ১৯৮৯ ব্যাচের শিক্ষার্থী আশরাফ হোসেন অশ্রু,এসএসসি ব্যাচ ২০১৬ এর শিক্ষার্থী তানভীর বারী হামিম।

এছাড়াও ২৩জুলাই, ২০২০ তারিখে করোনা-প্রাদুর্ভাব ও ঘূর্ধিঝড় আম্ফানে ক্ষতিগ্রস্হ ১৬০টি পরিবারের নিকট নগদ ৫০০ টাকা করে মোট ৮০০০০ টাকা বিতরন করে খুলনা জিলা স্কুল এ্যালমনাই এসোসিয়েশন।

খুলনা জিলা স্কুল এ্যালমনাই এসোসিয়েশনের নেতৃবন্দ জানান, এই নগদ অর্থ প্রদান খুলনা জিলা স্কুলের প্রতি দায়বদ্ধতা থেকে সাবেক শিক্ষার্থীদের পক্ষ হতে ক্ষুদ্র চেষ্টা মাত্র। এটা সম্পূর্ণরূপে উপহারস্বরূপ প্রদান করা হয়েছে। খুলনা জিলা স্কুলের কল্যানে এ ধারা অব্যাহত থাকবে এবং করোনা পরবর্তী সময়ে সদস্য সংগ্রহের মাধ্যমে সমাজ অধিদপ্তর কর্তৃক নিবন্ধিত এই খুলনা জিলা স্কুল এ্যালমনাই এসোসিয়েশনকে সাজিয়ে গড়ে তোলা হবে । সূত্র : প্রেস বিজ্ঞপ্তি।

 

খুলনা গেজেট / এমএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!