খুলনা, বাংলাদেশ | ২ আশ্বিন, ১৪৩১ | ১৭ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  ডেঙ্গুতে একজনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ২৬৭
  রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২
  ঝিনাইদহে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ৩ জনের মৃত্যু

খুলনা খান বাহাদুর আহছানউল্লা বিশ্ববিদ্যালয়ের ফল-২০২৪ সেমিস্টারের নবীনবরণ 

গেজেট ডেস্ক

বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে  ০৩ সেপ্টেম্বর  খুলনা খান বাহাদুর আহছানউল্লা বিশ^বিদ্যালয়ের ফল-২০২৪ সেমিস্টারে ভর্তিকৃত নবাগত শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠিত হয়।

বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার ড. কাজী মোকলেছুর রহমানের সভাপতিত্বে  নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথির আসন অলংকৃত করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ মাহমুদ আলম।

প্রধান অতিথি তার বক্তব্যের শুরুতেই বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত শহীদদের রূহের মারফিরাত ও আহতদের আশু সুস্থতা কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।  মানব জীবনে মধুর ও গুরুত্বপূর্ণ একটি বয়স হল শিক্ষা জীবন। শিক্ষা জীবনে বৃহৎ পরিসরে জ্ঞান চর্চার সর্ববৃহৎ প্রতিষ্ঠান হল বিশ^বিদ্যালয়। উচ্চশিক্ষার এ বিদ্যাপিঠে শিক্ষার্থীরা মনোযোগি হয়ে তাঁদের শিক্ষা জীবন সমাপ্ত করবে যা তাঁর নিজ জীবনে সফলতা অর্জন এবং পরিবার, সমাজ তথা রাষ্ট্রের মুখ উজ্জ্বল করবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন প্রফেসর ড. মোঃ আর্শেদ আলী মাতুব্বর, সিনিয়র শিক্ষক জনাব মেহেদী হাসান শান্ত এবং তথ্য বিজ্ঞান ও গ্রন্থাগার ব্যবস্থাপনা বিভাগের প্রধান ফারজানা শারমিন আনিকা। শিক্ষকদের মধ্যে বক্তব্য রাখেন  প্রক্টর (ভারপ্রাপ্ত) মুশফিক শাহরিয়ার শাফি, ইইই বিভাগের মোঃ মেহেদী হাসান, ব্যবসায় প্রশাসন বিভাগের এস এম মোস্তাফিজুর রহমান, নবাগত শিক্ষার্থী নাহিদ কাদির হামিদি, আবিদুল জাবির এবং আফিয়া ফারজানা।

নবাগত শিক্ষার্থীদের মধ্যে অভিব্যক্তি প্রকাশ করেন ইংরেজি বিভাগের শিক্ষার্থী রাকিবুল হাসান এবং অনন্যা পাল।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে বৈষম্যবিরোধি ছাত্র আন্দোলনে নিহত শিক্ষার্থীদের রূহের মাগফিরাত ও আহতদের সুস্থতা কামনা এবং অসহায় বন্যাদুর্গতদের জন্য দোয়া পরিচালনা করেন প্রভাষক মাসুম রায়হান। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সিনিয়র শিক্ষার্থী চিন্ময় দাস ও সুর্বণা মোস্তফা।

খুলনা গেজেট/কেডি




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!