খুলনা, বাংলাদেশ | ২২ আশ্বিন, ১৪৩১ | ৭ অক্টোবর, ২০২৪

Breaking News

  সাবেক প্রধানমন্ত্রীর কার্যালয়ের মুখ্য সচিব ও এনবিআরের সাবেক চেয়ারম্যান নজিবুর রহমানকে গ্রেপ্তার

খুলনায় দরিদ্রদের মাঝে বিএনপি’র কম্বল বিতরণ

নিজস্ব প্রতিবেদক

কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম মঞ্জু বলেছেন, আওয়ামী লীগ সরকারের নির্যাতন, নিপীড়ন, দুঃশাসনে দেশ আজ ধ্বংসের সর্বশেষ প্রান্তে উপনীত হয়েছে। দেশের সর্বভৌমত্ব ও স্বাধীনতা আজ হুমকির মুখে। বহুদলীয় গণতন্ত্রের শেষ চিহৃটুকু মুছে ফেলে একদলীয় শাসনের নির্বাচনে সারা জাতিকে বন্দি করা হয়েছে। তৃণমুল পর্যায়ে তরুণ সমাজকে জাতীয়তাবাদী রাজনীতিতে উদ্বুদ্ধ করে উন্নয়ন ও উৎপাদনের কাজে যুক্ত করতে হবে।

তিনি আরও বলেন, বাংলাদেশের নির্বাচন কমিশনসহ প্রতিষ্ঠানগুলোকে দলীয় করণের মাধ্যমে দুর্বল করে ফেলা হয়েছে। মানুষ চায় একটা মানবিক বাংলাদেশ, যে বাংলাদেশে মানুষ তার মানবিক মর্যাদা পাবে। সমাজের দরিদ্র অসহায় ছিন্নমুল মাঝে এই করোনা এবং শীতকালিন সময় তাদের সাহায্য করতে হবে। সকল বাঁধা উপেক্ষা করে প্রান্তিক জনগোষ্ঠির মাঝে সাহায্যে পৌছে দিতে হবে। জনগণের পাশে থেকে জনসেবাই করাই বিএনপির মুল লক্ষ্য। দুর্ণীতি, দুঃশাসন, নির্যাতন, নিপীড়ন মুক্ত বাংলাদেশ চাই। প্রতিটা এলাকায় শীত ও করোনাকালীন সময় মানুষের পাশে দাড়িয়ে সেবা করার জন্য সকলে প্রতি আহবান জানানো হয়। গতকাল বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে নগরীর রায়েরমহল বড় মসজিদ মোড়ে সোনাডাঙ্গা থানার ১৬নং ওয়ার্ড বিএনপির উদ্যোগে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি একথা বলেন।

১৬নং ওয়ার্ড বিএনপির সভাপতি শেখ জামিরুল ইসলামের সার্বিক সহযোগিতায় শীতার্ত দরিদ্র জনগোষ্ঠির মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণকালে আরো উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মনিরুজ্জামান মনি, আসাদুজ্জামান মুরাদ, সাদিকুর রহমান সবুজ, সাজ্জাদ হোসেন পরাগ, শেখ জামিরুল ইসলাম, শেখ জাকিরুল ইসলাম, মোস্তফা কামাল, আকিরুল ইসলাম, দাউদ খান, মাওলানা আব্দুল গফ্ফার, আমীর হোসেন বাচ্চু, মারুফ খান, তরিকুল ইসলাম তুষার, ফারুক খান, হারুন মোল্যা, বাদল হোসেন, মোস্তফা জামান নোমান, পারভেজ মোড়ল, রীনা মল্লিক, জুলেখা বেগম, লাবনী মোল্যা, আকরাম হোসেন, তরিকুল ইসলাম প্রমুখ। খবর বিজ্ঞপ্তি

খুলনা গেজেট/এ হোসেন




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!