খুলনা, বাংলাদেশ | ১৪ আশ্বিন, ১৪৩১ | ২৯ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৭ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৮৬০
  হেজবুল্লাহ প্রধান হাসান নাসরাল্লাহ নিহত, নিশ্চিত করেছে সশস্ত্র গোষ্ঠীটি
  ছাত্র আন্দোলনে ১৫৮১ জন নিহত হয়েছেন : স্বাস্থ্য বিষয়ক উপ কমিটি

খুলনায় জাতীয় শোক দিবসের প্রস্তুতি সভা

নিজস্ব প্রতিবেদক

স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর ৪৫তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালনের লক্ষে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। ৩০ জুলাই বৃহস্পতিবার বিকালে খুলনা জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেনের সভাপতিত্বে অনলাইনে জুম অ্যাপের মাধ্যমে অনুষ্ঠিত হয়।

মন্ত্রিপরিষদ বিভাগের সচিব (সমন্বয় ও সংস্কার) মোঃ কামাল হোসেন ঢাকা প্রান্ত হতে সভায় যুক্ত হন। এছাড়া জেলা পর্যায়ের স্ব স্ব দপ্তরের প্রধান, উপজেলা নির্বাহী কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, রাজনীতিবিদ ও সুশিলসমাজের প্রতিনিধিরা অনলাইনে এই প্রস্তুতি সভায় অংশ নেন।

সভায় সরকারের মন্ত্রিপরিষদ বিভাগের নিদের্শনা অনুযায়ী সামাজিক দূরত্ব বজায় রেখে,স্বাস্থ্যবিধি অনুসরণ করে ও ভার্চুয়াল মাধ্যমকে অগ্রধিকার দিয়ে সকল অনুষ্ঠান আয়োজনের সিদ্ধান্ত গ্রহণ করা হয়। দিবসটির বিস্তারিত কর্মসূচি পরবর্তি সময়ে প্রকাশ করা হবে বলে জানানো হয়।

১৫ আগস্ট জাতীয় শোক দিবসে সূর্যোদয়ের সাথে সাথে সকল সরকারি, আধাসরকারি, স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান, শিক্ষা প্রতিষ্ঠান ও বেসরকারি ভবনসমূহে জাতীয় পতাকা অর্ধনমিত রাখা, সূর্যাস্তের পূর্বে নামানোসহ অন্যান্য কর্মসূচি পালিত হবে।

 

 

খুলনা গেজেট / এনআইআর




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!