খুলনা, বাংলাদেশ | ১৪ আশ্বিন, ১৪৩১ | ২৯ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৭ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৮৬০
  হেজবুল্লাহ প্রধান হাসান নাসরাল্লাহ নিহত, নিশ্চিত করেছে সশস্ত্র গোষ্ঠীটি
  ছাত্র আন্দোলনে ১৫৮১ জন নিহত হয়েছেন : স্বাস্থ্য বিষয়ক উপ কমিটি

খুলনায় গ্যাস সিলিন্ডার ভর্তি ট্রাক ছিনতাই চেষ্টা : আটক ২

নিজস্ব প্রতিবেদক

খুলনায় বসুন্ধরা গ্যাসের সিলিন্ডার ভর্তি ট্রাক ছিনতাই চেষ্টা করেছে দুর্বৃত্বরা। মঙ্গলবার রাতে নগরীর গল্লামারী এলাকা থেকে বসুন্ধরা কোম্পানীর ৭৬০পিস গ্যাস সিলিন্ডার ভর্তি ট্রাক (ঢাকা মেট্রো ট ২২-৭৩৬৪) ছিনতাই করে ময়লাপোতা মোড়ে এনে মালামাল লুটপাটের সময়ে দু’জনকে আটক করে পুলিশ। এসময় ছিনতাইয়ে ব্যবহৃত একটি পিকআপ ও মোটরসাইকেল জব্দ করা হয়। আটককৃতরা হল মেহেদী হাসান বাবুল (৩৫) ও মোঃ সুমন (৩২)। তবে বুধবার (১৯ আগস্ট) প্রভাবশালী একটি পক্ষ বিষয়টি ধামাচাপা দিতে চেষ্টা করছে।

জানা গেছে, ঝিনাইদহে বসুন্ধরার ডিপো (গ্যাস ঘর) থেকে এসব সিলিন্ডার নিয়ে ট্রাকটি মোংলা গ্যাস প্লান্টে যাচ্ছিল।

ট্রাকের চালক মোঃ রুবেল জানান, রাত সাড়ে ৯টার দিকে গল্লামারী এলাকায় একটি মোটরসাইকেল পেছন থেকে ওভারটেক করতে গেলে ট্রাকটির সাথে সামান্য সংঘর্ষ হয়। এসময় তারা মোটরসাইকেল দিয়ে সামনে বেরিকেড দিয়ে ট্রাকটি থামাতে বাধ্য করে। পরে ট্রাকের চালক ও হেলপারকে একটি প্রাইভেটকারে তুলে অজ্ঞাতস্থানে নিয়ে মারধর করে ট্রাকের কাগজপত্র, মোবাইল ও ৩০ হাজার টাকা ছিনিয়ে নেয় ওই দুর্বৃত্তরা। এসময় ছিনতাইকারী চক্রের অপর অংশের কয়েকজন ট্রাকটি ঘুরিয়ে নগরীর ময়লাপোতা মোড়ে নিয়ে আসে। সেখানে ট্রাক থেকে গ্যাসের খালি সিলিন্ডার নীল রঙের একটি পিকআপে (রেজিষ্ট্রেশন বিহীন) নামানো হয়।
এদিকে, খবর পেয়ে বিভাগীয় ট্রাক শ্রমিক ইউনিয়নের সহকারি সম্পাদক মোঃ ঈমান আলী ঘটনাস্থলে এসে ছিনতাইয়ের বিষয়টি বুঝতে পেরে পুলিশে খবর দেয়। রাত সাড়ে ১২টার (১৯ আগস্ট) দিকে ময়লাপোতা এলাকা থেকে পুলিশ ট্রাকটি উদ্ধার ও ছিনতাই কাজে ব্যবহৃত পিকআপ ও একটি মোটরসাইকেল জব্দ করে।

বিভাগীয় ট্রাক শ্রমিক ইউনিয়নের সহকারি সম্পাদক মোঃ ঈমান আলী বলেন, চালক ও হেলপারকে হত্যা করে ট্রাকসহ মালামাল লুটের উদ্দেশ ছিল ছিনতাই চক্রটির।

খুলনা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আশরাফুল আলম জানান, রাতের অন্ধকারে ট্রাক থেকে ছোট পিকআপে মালামাল আনলোড করার সময় সন্দেহ হলে ট্রাক-পিকআপসহ তাদেরকে থানায় আনা হয়। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হচ্ছে।

খুলনা গেজেট/এআইএন




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!