খুলনা, বাংলাদেশ | ২২ আশ্বিন, ১৪৩১ | ৭ অক্টোবর, ২০২৪

Breaking News

  বিএনপি কর্মী খুনের মামলায় সাবের হোসেন ৫ দিনের রিমান্ডে
  সামিট গ্রুপের আজিজসহ পরিবারের ১১ সদস্যের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ
  সাবেক প্রধানমন্ত্রীর কার্যালয়ের মুখ্য সচিব ও এনবিআরের সাবেক চেয়ারম্যান নজিবুর রহমানকে গ্রেপ্তার

খুলনায় এক কেজি গাঁজাসহ ব্যক্তি আটক

নিজস্ব প্রতিবেদক

খুলনা লবণচরা থানার বিশেষ অভিযানে শুক্রবার সকাল সাড়ে ৬ টার সময় বাগেরহাট মহাসড়কের ওপর থেকে এক কেজি গাঁজাসহ মোঃ ইউসুফ আলী শেখ (৬০) কে গ্রেপ্তার করা হয়েছে। অফিসার ইনচার্জ সমীর কুমার সরকারের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

কেএমপি’র এক প্রেস বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, গোপন সূত্রে রূপসা ব্রীজ এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে রূপসা ব্রীজের পশ্চিম ঢালে অবস্থিত বাস কাউন্টারের সামনে থেকে তাকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে তিন পোটলায় থাকা এক কেজি গাঁজা উদ্ধার করা হয়। ইউসুফ আলী বটিয়াঘাটা উপজেলার ঝালবাড়ি এলাকার মৃতঃ আব্দুল হালিম শেখের ছেলে। এ ঘটনায় লবণচরা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

অপরদিকে গত ২৪ ঘন্টায় খুলনা মহানগর পুলিশের মাদক বিরোধী অভিযানে মাদকসহ আরো ২জনকে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ৪০ বোতল ফেন্সিডিল এবং ১০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। আটককৃতরা হলেন বাগেরহাট জেলার মোল্লারহাট থানার গাড়ফা এলাকার মোঃ আলম মোল্লার ছেলে মুন্না মোল্লা (২৪) এবং নগরীর সোনাডাঙ্গা মডেল থানা এলাকার মৃতঃ শেখ খোরশেদ আলীর ছেলে শেখ আলিউজ্জামান (৩২)। এ ঘটনায় সংশ্লিষ্ট থানায় ২ টি মাদক মামলা রুজু করা হয়েছে।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!