খুলনা, বাংলাদেশ | ১৪ আশ্বিন, ১৪৩১ | ২৯ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৭ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৮৬০
  হেজবুল্লাহ প্রধান হাসান নাসরাল্লাহ নিহত, নিশ্চিত করেছে সশস্ত্র গোষ্ঠীটি
  ছাত্র আন্দোলনে ১৫৮১ জন নিহত হয়েছেন : স্বাস্থ্য বিষয়ক উপ কমিটি

রূপসা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান শেখ আলী আকবরের ইন্তেকাল

নিজস্ব প্রতিবেদক

খুলনার রূপসা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা আ’লীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক শেখ আলী আকবর (৫৬) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন…আমরা তো আল্লাহর এবং আমরা আল্লাহর কাছেই ফিরে যাবো)।

রবিবার (২৩ আগস্ট) সকাল ৮টার দিকে খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যবরণ করেন তিনি।

মৃত্যকালে তিনি স্ত্রী, চতুর্থ শ্রেণীতে পড়ুয়া একমাত্র ছেলে, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তিনি রূপসা উপজেলার রামনগর গ্রামের মৃত আব্দুর রহমানের দশ সন্তানের মধ্যে সেজো।

পারিবারিক সূত্রে জানা গেছে, তিনি গত ২৯ জুন হৃদরোগে আক্রান্ত হন। পরে খুলনার ফরটিক্স হাসপাতালে থেকে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে ওঠেন তিনি। ফরটিক্স হাসপাতাল থেকে তার হার্টের অপারেশন করা হয়েছিল। আজ রবিবার ভোরে নিজ বাসায় পুনরায় তার বুকে ব্যাথা উঠলে তাৎক্ষনিক সিটি মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পরে সেখানে তার মৃত্যু হয়। নগরীর কাস্টমঘাট কয়লাঘাটে তার বড় ভাই অহিদুজ্জামান লাবুর বাসায় লাশ নেয়া হয়েছে। প্রসঙ্গত্ব, ২০০৯ সালে তিনি বিপুল ভোটে রূপসা উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন। তিনি সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ ও যুবলীগ নেতা ছিলেন।

দলীয় সূত্র জানা গেছে, রূপসা উপজেলার সাবেক চেয়ারম্যান ও সাবেক ছাত্রনেতা আলী আকবর শেখের নামাজে জানাজা আজ জোহরবাদ লোয়ার যশোর রোডস্থ দলীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত হবে। এখানে তাঁকে শেষ শ্রদ্ধা নিবেদন করবেন নেতাকর্মীরা।

এদিকে তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা এবং বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে বিবৃতি দিয়েছেন খুলনা-৬ (কয়রা-পাইকগাছা) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আক্তারুজ্জামান বাবু।

 

খুলনা গেজেট/ এআইএন




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!