খুলনা, বাংলাদেশ | ১৪ আশ্বিন, ১৪৩১ | ২৯ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৭ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৮৬০
  হেজবুল্লাহ প্রধান হাসান নাসরাল্লাহ নিহত, নিশ্চিত করেছে সশস্ত্র গোষ্ঠীটি
  ছাত্র আন্দোলনে ১৫৮১ জন নিহত হয়েছেন : স্বাস্থ্য বিষয়ক উপ কমিটি
১৮দিনেও মূল আসামী শেখ জাকারিয়া ও মিল্টন গ্রেফতার হয়নি

মশিয়ালীতে ট্রিপল মার্ডারে ব্যবহৃত অস্ত্র উদ্ধার

নিজস্ব প্রতিবেদক

খুলনার ইস্টার্ণগেট মশিয়ালীতে ট্রিপল মার্ডারে ব্যবহৃত দু’টি আগ্নেয়াস্ত্র, দু’টি তাজা গুলি ও তিন রাউন্ড ফায়ার্ড কার্তুজ উদ্ধার করেছে নগর গোয়েন্দা পুলিশ। হত্যাকান্ডের ১৮দিন পর এ অস্ত্র উদ্ধার করা হয়েছে। কেএমপি’র মুখপাত্র এডিসি কানাইলাল সরকার এতথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, খুলনা মহানগর গোয়েন্দা পুলিশের একটি টিম রবিবার (০২ আগস্ট) রাতে অভিযান চালিয়ে খানজাহান আলী থানা ট্রিপল হত্যা মামলার আসামী মোঃ জাফরিন শেখের দেয়া স্বীকারোক্তিমুলক জবানবন্দী অনুযায়ী অভিযান চালিয়ে তাদের বাড়ীতে ঢোকার প্রাচীরের পূর্ব পাশের শেখ বাড়ীর কবরস্থানে তিন রাউন্ড ফায়ার্ড কার্তুজ, সরদার বাড়ীর পিছনে পশ্চিম দিকে রেইনট্রি গাছ সংলগ্ন ডোবায় একটি প্লাষ্টিকের বাজার করার ব্যাগের মধ্যে থেকে পলিথিনে মোড়ানো দুইটি দেশীয় ওয়ান স্যুটার গান, দুই রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করা হয়। মোঃ জাফরিন শেখ (৩২) বহুল আলোচিত মশিয়ারী গ্রামের হত্যা মামলার অন্যতম আসামী। মামলা তদন্ত ও পলাতক আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলে জানিয়েছেন তদন্ত কর্মকর্তা নগর গোয়েন্দা পুলিশ পরিদর্শক মোঃ এনামুল হক।

গত ১৬ জুলাই রাতে ইস্টার্ণগেটে নিরীহ গ্রামবাসীকে উদ্দেশ্যে করে অতর্কিত গুলি বর্ষণ করে স্থানীয় সন্ত্রাসী শেখ জাকারিয়া, মিল্টন ও জাফরীন এবং তাদের সহযোগীরা। গুলি তিনজন নিহত হন। পরে বিক্ষুবদ্ধ গ্রামবাসীর গণপিটুনিতে একজন নিহত হন। হত্যাকান্ডের ঘটনায় নিহত সাইফুল ইসলামের পিতা বাদী হয়ে খানজাহান আলী থানায় মামলা (যার নং-১২, ১৮/০৭/২০২০, ধারা- ১৪৭/১৪৮/১৪৯/ ৩২৩/৩২৬/৩০৭/৩০২/৩৪ পেনাল কোড)। এমামলায় এজাহারনামীয় চারজন আসামীকে গ্রেফতার করলেও মূল আসামী শেখ জাকারিয়া ও মিল্টন সহোদরকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।
এদিকে, ঐক্যবন্ধ মশিয়ালীবাসী সন্ত্রাসীদের গ্রেফতারের দাবিতে আন্দোলন অব্যাহত রেখেছে।

খুলনা গেজেট/এআইএন




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!