খুলনা, বাংলাদেশ | ২৫ আষাঢ়, ১৪৩১ | ৯ জুলাই, ২০২৪

Breaking News

  পিএসসির প্রশ্নফাঁস : ২ উপপরিচালক ও গাড়িচালক আবেদ আলীসহ গ্রেপ্তার ১৭
  চারদিনের সফরে চীন পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা
  লক্ষীপুরে রাস্তা পারাপারের সময় বাস চাপায় দাদা-নাতনি নিহত

খুলনার তিন উপজেলা নির্বাচনে নিরাপত্তা ব্যবস্থা যা বললেন পুলিশ সুপার

নিজস্ব প্রতিবেদক

নির্বাচনকে কেন্দ্র করে আমরা ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ  করেছে খুলনা পুলিশ সুপার মোহাম্মদ সাইদুর রহমান। তিনি বলেছেন, দ্বিতীয় ধাপে (২১ মে মঙ্গলবার) খুলনার তিনটি উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।  নির্বাচনের দিন পুলিশ, আনছার, বিজিবি, র‍্যাব নির্বাহী ম্যাজিস্ট্রেট এবং এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটসহ সকল আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী অত্যন্ত তৎপর থাকবে। জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ও থাকবে। আমরা আশা করছি অত্যন্ত শান্তিপূর্ণ উপায়ে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

ভোটারদের উদ্দেশ্যে তিনি বলেন, আমি ভোটারদের বলবো আপনারা উৎসবমুখর পরিবেশে ভোটকেন্দ্রে আসবেন। আপনার পছন্দের প্রার্থীকে নির্বিঘ্নে ভোট দিবেন। জেলা পুলিশের পক্ষ থেকে সে ব্যবস্থা নেওয়া হয়েছে। প্রত্যেকটা কেন্দ্রে পর্যাপ্ত সংখ্যক পুলিশ নিয়োগ দেওয়া হয়েছে এবং বাইরে মোবাইল টিম, স্টাইকিং টিমসহ নানা উপায়ে পুলিশি ব্যবস্থা নেওয়া হয়েছে। আশা করছি একটি চমৎকার পরিবেশে ভালো নির্বাচন অনুষ্ঠিত হবে।

পুলিশ সুপার মোহান্মদ সাইদুর রহমান সোমবার (২০ মে) বেলা সাড়ে ১২ টায় দিঘলিয়া এম এ মজিদ মডেল মাধ্যমিক বিদ্যালয়ের ইনডোর ক্যাম্পাসে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ উপলক্ষে আইন-শৃঙ্খলা বিষয়ক ব্রিফিং শেষে স্থানীয় সাংবাদিকদের এ কথা বলেন।

দিঘলিয়া থানা অফিসার ইনচার্জ মোঃ বাবুল আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠিত আইন শৃঙ্খলা বিষয়ক এ ব্রিফিংয়ে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিঘলিয়া উপজেলা নির্বাহী অফিসার খান মাসুম বিল্লাহ, সার্কেল অফিসার মোঃ হাফিজুর রহমান, উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার হুমায়রা পারভীন ও উপজেলা আনছার ও জিডিপি কর্মকর্তা শামসুন নাহার খানম।

আইন শৃঙ্খলা বিষয়ক ব্রিফিংয়ে পুলিশ ও আনছার বাহিনীর সহস্রাধিক সদস্য অংশ নেয়।

উল্লেখ্য, ২১ মে ২য় ধাপে খুলনার তিন উপজেলায় মোট ভোটারের সংখ্যা ৩ লাখ ৪৯ হাজার ৭০৩ জন। এরমধ্যে দিঘলিয়া উপজেলার ৬ টি ইউনিয়নে ভোটারের সংখ্যা ১লাখ ৩০ হাজার ৭৪৮ জন। ভোটকেন্দ্র রয়েছে ৫২ টি। বুথ সংখ্যা ৩৪৪টি। ফুলতলা উপজেলার ৪ টি ইউনিয়নে মোট ভোটারের সংখ্যা ১লাখ ১৫ হাজার ১৮৭ জন। তেরোখাদা উপজেলার ছয়টি ইউনিয়নে ১ লাখ ৩ হাজার ৭৬৮ জন ভোটার রয়েছে। ভোটকেন্দ্রের সংখ্যা ৪৩ টি। বুথ ২৭৬ টি।

দিঘলিয়া থানা অফিসার ইনচার্জ মোঃ বাবুল আক্তার বলেন, উপজেলার ৬ ইউনিয়নে সুষ্ঠু, সুন্দর, শান্তিপূর্ণ এবং নির্বিঘ্নে ভোট গ্রহণের জন্য আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর বিপুল সংখ্যক সদস্য মোতায়েন থাকবে। ৪’শ পুলিশ সদস্য, প্রায় ৭’শ আনছার বাহিনীর সদস্য মোতায়েন থাকবে। সাথে থাকবে র‍্যাব, বিজিবি নির্বাহী ম্যাজিস্ট্রেট, জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট, মোবাইল টিম ও স্টাইকিং টিম। প্রতিটি কেন্দ্রের ভিতর এবং বাইরে একজন করে পুলিশ কর্মকর্তা দায়িত্বে থাকবে। আশা করি শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

খুলনা গেজেট/কেডি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!