খুলনা, বাংলাদেশ | ২১ আষাঢ়, ১৪৩১ | ৫ জুলাই, ২০২৪

Breaking News

  কোটা আন্দোলন: শনিবার সারা দেশে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও রোববার ক্লাস-পরীক্ষা বর্জনের ঘোষণা
ওয়াসা ও ড্রিংকওয়েল যৌথ চুক্তি

খুলনায় এটিএম কার্ডে প্রতিলিটার বিশুদ্ধ খাবার পানি মিলবে ৬০ পয়সায়

গেজেট ডেস্ক

নোনা পানির জেলা বলে খ্যাত বিভাগীয় নগরী খুলনার জনসাধারণের জন্য বিশুদ্ধ খাবার পানি সরবরাহের সুখবর বয়ে আনলো ড্রিংক ওয়েল। এবার এটিএম কার্ডে মিলবে বিশুদ্ধ খাবার পানি। মঙ্গলবার (০২ জুলাই) দুপুরে নগরীর অভিজাত হোটেল সিটি ইন এ খুলনা ওয়াসা ও ড্রিংকওয়েল এর মধ্যে যৌথ চুক্তি স্বাক্ষর সম্পন্ন হয়। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসিবে উপস্থিত ছিলেন খুলনা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক মো: আব্দুল্লাহ্, পি.ইঞ্জ।

এসময়ে ড্রিংকওয়েল এর পক্ষে প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী ব্যবস্থাপক (অপারেশন ও কো-অর্ডিনেটর) মো: সাদ্দাম হোসেন রনি, সিনিয়র ব্যবস্থাপক (জনসংযোগ ও বিপণন) নবী নেওয়াজ

সহকারী ব্যবস্থাপক (সার্ভিস ইঞ্জিনিয়ার) আবদুস সাত্তার, সিনিয়র ইঞ্জিনিয়ার (সিস্টেম অ্যান্ড প্রোডাক্ট) মাশিয়েত রহমান খান, খুলনা প্রজেক্ট কো-অর্ডিনেটর মিনা অছিকুর রহমান দোলন। অপরদিকে, খুলনা ওয়াসার পক্ষে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন তত্বাবধায়ক প্রকৌশলী খান সেলিম আহমেদ, সচিব প্রশান্ত কুমার বিশ্বাস, বাণিজ্যিক ব্যবস্থাপক মো: খাদিমুল ইসলাম, নির্বাহী প্রকৌশলী-১ মো: রেজাউল ইসলাম, হিসাব রক্ষণ কর্মকর্তা জেসমিন আক্তার, জোনাল ইঞ্জিনিয়ার রফিকুল আলম সরদার, মোঃ আশিকুর রহমান, শেখ মারুফুল হক, বিপ্লব মজুমদার ও বিভিন্ন স্তরের কর্মকর্তাবৃন্দ।

ড্রিংকওয়েল এর সহকারী ব্যবস্থাপক (অপারেশন ও কো-অর্ডিনেটর) মো: সাদ্দাম হোসেন রনি জানান, ড্রিংকওয়েল ২০১৫ সালে তাদের কর্মকান্ড শুরু করে। সাধারণ জনগণের মধ্যে অতি অল্প সময়ে বিশুদ্ধ পানি সংস্থানের জন্য আস্থা অর্জন করেছে। ড্রিংকওয়েল বর্তমানে ৩৫০ টি ওয়াটার এটিএম’র মাধ্যমে ২০ লক্ষের অধিক মানুষকে স্বল্প মূল্যে নিরাপদ খাবার পানির সরবরাহ করে আসছে। খুলনা সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ খাবার পানি নিশ্চিত করতে ঢাকা, চট্টগ্রাম ও রাজশাহীর পর এবার খুলনাতে আমাদের কর্মকান্ড শুরু করতে যাচ্ছি। খুলনা মহানগীর সোনাডাঙ্গাস্থ কাঁচা বাজার ও খালিশপুর ফায়ার ব্রিগেড অফিস সংলগ্ন ওয়াসার পাম্পে দুটি এটিএম বুধ স্থাপনের কাজ চলছে যা জুলাইয়ের শেষ সপ্তাহে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হবে। পরবর্তীতে একে একে নগরীর গুরুত্বপূর্ণ এলাকায় ৫০ টি এটিএম বুথ স্থাপন করা হবে।

খুলনা গেজেট/কেডি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!