খুলনা, বাংলাদেশ | ১৪ আশ্বিন, ১৪৩১ | ২৯ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৭ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৮৬০
  হেজবুল্লাহ প্রধান হাসান নাসরাল্লাহ নিহত, নিশ্চিত করেছে সশস্ত্র গোষ্ঠীটি
  ছাত্র আন্দোলনে ১৫৮১ জন নিহত হয়েছেন : স্বাস্থ্য বিষয়ক উপ কমিটি

খুবি’র শিক্ষক দম্পতির ছেলের মৃত্যুতে উপাচার্যের শোক

নিজস্ব প্রতিবেদক

খুলনা বিশ্ববিদ্যালয়ের চারুকলা স্কুলের ডিন (ভারপ্রাপ্ত) ও এগ্রোটেকনোলজি ডিসিপ্লিনের প্রফেসর ড. মোঃ মনিরুল ইসলাম এবং একই ডিসিপ্লিনের প্রফেসর মাহতালাত আহমেদের ছোট ছেলে এইচএসসি পরীক্ষার্থী অর্কের অকাল মৃত্যুতে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান গভীর শোক প্রকাশ করেছেন।

এক শোক বার্তায় তিনি বলেন, বিশ্ববিদ্যালয় পরিবারের এই শিক্ষক দম্পতির মেধাবী সন্তানের অকাল মৃত্যু অপূরণীয় ক্ষতির। গোটা বিশ্ববিদ্যালয়ের শিক্ষকসহ সকলের জন্য এটা অত্যন্ত বেদনাদায়ক। তিনি এই শিক্ষক দম্পতির সন্তানের রুহের মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারর্বগের প্রতি গভীর সমবদেনা জ্ঞাপন করনে।

এদিকে রাত ৯ টায় উপচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান সস্ত্রীক প্রফেসর ড. মনিরুল ইসলামের বাসভবনে যান। তিনি পরিবারের সদস্যদের সান্তনা দেন এবং সেখানে কিছু সময় অতিবাহিত করেন। তিনি মহান আল্লাহ পাকের নিকট তাঁর অসুস্থ জেষ্ঠ্য পুত্রের দ্রুত আরোগ্য কামনা করেন।

অনুরূপভাবে বিশ্ববিদ্যালয়রে ট্রেজারার প্রফেসর সাধন রঞ্জন ঘোষ, জীব বিজ্ঞান স্কুলের ডিন প্রফেসর ড. মোঃ রায়হান আলী, সাইটে স্কুলের ডিন প্রফেসর ড. উত্তম কুমার মজুমদার, ব্যবস্থাপনা ও ব্যবসায় প্রশাসন স্কুলের ডিন প্রফেসর এস এম জাহিদুর রহমান, কলা ও মানবিক স্কুলের ডিন প্রফেসর ড. এ আর এম মোস্তাফিজুর রহমান, সামাজিক বিজ্ঞান স্কুলের ডিন প্রফেসর মোছা. তাসলিমা খাতুন, আইন স্কুলের ডিন প্রফেসর ড. মোঃ ওয়ালিউল হাসানাত, শিক্ষা স্কুলের ডিন (ভারপ্রাপ্ত) প্রফেসর এ কে ফজলুল হক, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর খান গোলাম কুদ্দুস, এগ্রোটেকনোলজি ডিসিপ্লিন প্রধান প্রফেসর ড. সরদার শফিকুল ইসলামসহ অন্যান্য ডিসিপ্লিনের প্রধানবৃন্দ এবং ডিসিপ্লিনের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারিবৃন্দ শোক প্রকাশ করেছেন।

এছাড়া পৃথক বিবৃতিতে এগ্রোটেকনোলজি ডিসিপ্লিনের প্রফেসর ড. মোঃ মনিরুল ইসলাম এবং একই ডিসিপ্লিনের প্রফেসর মাহতালাত আহমেদের ছোট ছেলের অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন খুলনা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. মাহমুদ হোসেন এবং সাধারণ সম্পাদক প্রফেসর ড. আশীষ কুমার দাস।

প্রাথমিকভাবে জানা যায়, রাতে খাওয়ার কিছু সময় পর উক্ত শিক্ষক দম্পতির দুই ছেলে পেটের পীড়ায় আক্রান্ত হয়। এর মধ্যে ছোট ছেলে অর্কের অবস্থা খারাপ হলে তাকে নগরীর গাজী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় রাত আনুমানিক সোয়া চার টায় অর্ঘ মৃত্যুবরণ করে (ইন্না লিল্লাহে…রাজিউন)।

নামাযে জানাযা বাদ আছর মৌলভি পাড়া টিবি বাউন্ডারি রোডস্থ বায়তুল আওয়াম জামে মসজিদের সামনে অনুষ্ঠিত হবে। অপর জেষ্ঠ্য সন্তান খুবির সিএসই ডিসিপ্লিনের ৪র্থ বর্ষের শিক্ষার্থী সানকেও গাজী মেডিকেলে ভর্তি করা হয়। উন্নত চিকিৎসার জন্য তাকে পরে এয়ার এম্বুলেন্সে করে ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে। সূত্র : খবর বিজ্ঞপ্তি।

খুলনা গেজেট / এমএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!