খুলনা, বাংলাদেশ | ১৯ আষাঢ়, ১৪৩১ | ৩ জুলাই, ২০২৪

Breaking News

  কুমিল্লার চৌদ্দগ্রামে কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে চালক নিহত
  হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সাড়ে ৪ কোটি টাকার স্বর্ণ উদ্ধার

খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া অনুষ্ঠানে হামলা, ১২ নেতাকর্মী আহত

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরার শ্যামনগরে বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় আয়োজিত দোয়া অনুষ্ঠানে সরকার দলীয় নেতা-কর্মীদের হামলায় উপজেলা বিএনপির সভাপতি মাস্টার আব্দুল ওয়াহেদসহ অন্তত ১২জন নেতাকর্মী আহত হয়েছেন। এসময় বিএনপি নেতা কর্মীদের বেশ কয়েকটি মটরসাইকলে ভাংচুর করা হয়।

শনিবার (২০ নভেম্বর) সন্ধ্যায় নামাজ শেষে শ্যামনগর সদর ইউনিয়নের চন্ডীপুর জামিয়া মাদ্রাসা সংলগ্ন মসজিদ চত্ত¡রে আয়োজিত দোয়া অনুষ্ঠানের শেষ পর্যায়ে এই হামলার ঘটনা ঘটে।
আহতদের মধ্যে সংকটাপন্ন অবস্থায় উপজেলা বিএনপির যুগ্ম-সম্পাদক আশেক-ইএলাহী মুন্না ও স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক জহির হোসেনকে সাতক্ষীরা সিবি হসপিটালে নেওয়া হয়েছে। এছাড়া উপজেলা বিএনপি সভাপতি আব্দুল ওয়াহেদ, ভুরুলিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি মতিউর রহমানসহ অন্যান্যদের শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেয়া হচ্ছে বলে জানা গেছে।

উপজেলা বিএনপির আইন বিষয়ক সম্পাদক অ্যাড. মাসুদুল আলম জানান, বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় শনিবার সন্ধ্যায় উপজেলা ছাত্রদলের পক্ষ থেকে স্থানীয় একটি মাদ্রাসায় দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। দোয়া অনুষ্ঠানের শেষ মুহূর্তে উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক সরদার হাফিজ ও উপজেলা রাসেল স্মৃতি সংসদের সভাপতি রহমত আলীর নেতৃত্বে ৬০-৭০ জন যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মী সেখানে হামলা চালায়।

এসময় হামলাকারীদের হাতে থাকা দেশীয় অস্ত্রের আঘাতে আহত উপজেলা বিএনপি সভাপতি মাস্টার আব্দুল ওয়াহেদ, যুগ্ম-সম্পাদক আশেক-ই এলাহী মুন্না, মতিউর রহমানসহ ১২জনকে বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে ভর্তি করা হয়। তবে সংকটাপন্ন অবস্থায় আশেক-ইএলাহী মুন্নাকে রাত ৮টার দিকে সাতক্ষীরা শহরের সিবি হসপিটালের আইসিইউতে নেয়া হয়েছে বলেও তিনি নিশ্চিত করেন।

হামলার বিষয়ে জানতে মুঠোফোনে যোগাযোগ করা হলে উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক সরদার হাফিজ ফোন রিসিভ করেননি। এছাড়া রাসেল স্মৃতি সংসদের সভাপতি রহমত আলীর ব্যবহৃত নম্বরও বন্ধ পাওয়া যায়।

শ্যামনগর থানার অফিসার ইনচার্জ কাজী ওয়াহিদ মুর্শেদ জানান, তিনি ঘটনাটি শুনেছেন। তবে এ বিষয়ে কেউই এখন পর্যন্ত থানায় লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!