খুলনা, বাংলাদেশ | ২ কার্তিক, ১৪৩১ | ১৮ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৩ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৪১১

খালিশপুরে হাসিব হত্যায় দু’আসামি রিমান্ডে, আদালতে অপর দু’জনের স্বীকারোক্তি

নিজস্ব প্রতিবেদক

খালিশপুরে কলেজ ছাত্র মোঃ হাসিবুর রহমান নিয়াজ হত্যায় গ্রেপ্তার হওয়া আসামি সাকিব ও ফাহিম আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। শুক্রবার তাদের দেয়া ফৌজদারী কার্যবিধির ১৬৪ ধারার জবানবন্দি মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তরিকুল ইসলাম রেকর্ড করেন। এই মামলার অপর দু’আসামি তুষার ও ইথুনের ১০ দিনের পুলিশ রিমান্ড আবেদনের প্রেক্ষিতে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তরিকুল ইসলাম তাদের ৭ দিন করে রিমান্ডে মঞ্জুর করেন।

খুলনা মেট্রোপলিটন পুলিশের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এর আগে বৃহস্পতিবার রাতে গোপন তথ্যের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে খালিশপুর হাউজিং এলাকা থেকে কলেজ ছাত্র হাসিবুর রহমান নিয়াজ হত্যা মামলার(নং-১৭) এজাহার নামীয় আসামি মোঃ সাকিব শেখ(২২), নাইমুর রহমান ফাহিম(২০), মোঃ তুষার(২৬) ও মোঃ মুহিত মোস্তাসির ইথুনকে (১৮) গ্রেপ্তার করা হয়।

মামলার অন্যান্য আসামিরা হলেন, খালিশপুর তৈয়বা কলোনীর কবির মুক্তিযোদ্ধার ছেলে সৈকত (৩২), তৈয়বা কলোনীর লাভ রোডের কুদ্দুস মোল্লার ছেলে আরাফাত (৩৫), মেগার মোড়ের বাবুর ছেলে অন্ত (৩২), তৈয়বা কলোনীর রুনু হাওলাদারের ছেলে হাসান রাব্বি (২৬), পাওয়ার হাউজ গেট এলাকার কানা নুরুর ছেলে সাজ্জাত (২০) ও সেন্টুর ছেলে হৃদয় (২০), টিএন্ডটি এলাকার স্বামী হারা রোডের নান্নুর ছেলে তুষার (২২), তৈয়বা কলোনীর আকরামের বাড়ির ভাড়াটিয়া রাব্বি ওরফে নাটা রাব্বি (২৫) ও রুবেল (২৪), তৈয়বা কলোনীর রাকিবের বাড়ির ভাড়াটিয়া ফকরুলের ছেলে সাইফুল (২৫), বঙ্গবাসি এলাকার মান্নানের ছেলে পয়েন্ট বাবু (২৫) ও কালামের ছেলে সালমান (১৯), তৈয়বা কলোনীর জব্বারের ছেলে রায়হান (২২), মনিরহাজি মসজিদের পাশে এনই-৯ এর বাসিন্দা আমীর খানের দু’ছেলে আরিফ (২৮) ও মুন্না (২২), তৈয়বা কলোনীর নাটা জুয়েল (২৫) ও ভাসানি স্কুলের সামনে এন এ/২৩ এর বাসিন্দা আমিন উদ্দিনের ছেলে আতাং বাবু (২৮)।

প্রসঙ্গত, বৃহস্পতিবার (২০আগস্ট) খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে নিহতের ময়না তদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। গত বুধবার (১৯ আগস্ট) দিবাগত রাত ৯টার দিকে খালিশপুর লাল হাসপাতালের সামনে স্থানীয় তৈয়্যবা কলোনীর বাসিন্দা মোঃ হাবিবুর রহমানের ছেলে মোঃ হাসিবুর রহমান নিয়াজ ধারালো অস্ত্রের আঘাতে হত্যা করে দুর্বৃত্বরা। এঘটনায় রক্তাক্ত জখম খালিশপুর মানষী বিল্ডিং মোড়ের বাসিন্দা আলতাফের ছেলে জোবায়ের (২৫) ও ওয়ান্ডার ল্যান্ড শিশু পার্কের মোড় এলাকার বাসিন্দা মোঃ সানোয়ারের ছেলে মোঃ রানা (২৫) খুমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ ঘটনায় ২০ আগস্ট বৃহস্পতিবার নিহত হাসিবুর রহমানের পিতা মোঃ হাবিবুর রহমান শিকদার বাদী হয়ে খালিশপুর থানায় ২০ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরো ৪/৫ জনকে আসামি করে হত্যা মামলা(নং-১৭) দায়ের করেন।

খুলনা গেজেট / এমএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!