খুলনা, বাংলাদেশ | ১৮ আষাঢ়, ১৪৩১ | ২ জুলাই, ২০২৪

Breaking News

  নারায়ণগঞ্জের রুপগঞ্জে বরপা এলাকায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘেরাও করে রেখেছে এন্টি টিররিজম ইউনিট
  সুনামগঞ্জের দেয়ারাবাজারে সুরমা নদীতে নৌকা ডুবে নারী-শিশুসহ নিখোঁজ ৩

ক্রিকেট বিশ্বকাপ ট্রফি উন্মোচন করলো উর্বশী

বিনোদন ডেস্ক

গত বছর কাতার ফুটবল বিশ্বকাপের ট্রফি উন্মোচন করেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। তার সঙ্গে ছিলেন স্পেনের বিশ্বকাপজয়ী অধিনায়ক ইকার ক্যাসিয়াস। এবার ক্রিকেট বিশ্বকাপের ট্রফি উন্মোচন করলেন আরেক বলি সুন্দরী উর্বশী রাউতেলা। অভিনেত্রীদের হাতে বিশ্বকাপ ট্রফি উন্মোচনের নজির এই দুজনের হাত ধরেই শুরু হলো।

চলতি বছর ছেলেদের আইসিসি ওয়ার্ল্ড কাপ অনুষ্ঠিত হতে যাচ্ছে ভারতে। এ নিয়ে চরম উত্তেজনা বিরাজ করছে গোটা দেশজুড়ে। এবার ক্রিকেটের বিশেষ আয়োজনের অংশ হলেন উর্বশী। প্যারিসে আইসিসি ট্রফি লঞ্চ করলেন এ অভিনেত্রী। পরনে সোনালি পোশাক, প্যারিসে আইফেল টাওয়ারের সামনেই এক ঐতিহাসিক মুহূর্তের সাক্ষী থাকলেন উর্বশী।

সেই ছবি শেয়ার করলেন অভিনেত্রী নিজেই। লিখলেন, ‘প্রথম অভিনেত্রী আমিই যে আইসিসি ক্রিকেট ওয়ার্ল্ড কাপের ট্রফির উন্মোচন করলাম। আইফেল টাওয়ারের সামনেই এই কাজ করলাম আমি।’ উর্বশীর কাজে প্রশংসা করলেন অনেকেই। কেউ বললেন, ‘এবার তো ট্রফি ভারতে আসতেই হবে।’ আবার কেউ বললেন, ‘আপনার সঙ্গে ক্রিকেটের যোগ দারুণ তো।’

ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্ত ও পাকিস্তানি পেসার নাসিম শাহকে নিয়ে বিভিন্ন সময় গুঞ্জন ছড়িয়েছে উর্বশীর নামে। অবশ্য তিনি এখন ব্যস্ত তার কাজ নিয়ে। সম্প্রতি তেলেগু সিনেমা ‘ব্রো দ্য অবতার’ দেখা যায় তাকে। এই ছবির একটি গানে পারফর্ম করেছেন উর্বশী রাউতেলা। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন পবন কল্যাণ, সাই ধরম তেজ, কেতিকা শর্মা, রোহিণী মলেত্তি প্রমুখ।

খুলনা গজেটে/এএজে




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!