খুলনা, বাংলাদেশ | ২০ আষাঢ়, ১৪৩১ | ৪ জুলাই, ২০২৪

Breaking News

  কোটা আন্দোলন: শনিবার সারা দেশে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও রোববার ক্লাস-পরীক্ষা বর্জনের ঘোষণা

ক্যামেরার সামনে ৩০ সেকেন্ড ধরে চুম্বন, অতঃপর…

বিনোদন ডেস্ক

সালমান খানের সঞ্চালনায় ‘বিগ বস’ মানেই যেন বিতর্ক। ‘বিগ বস’ ওটিটির দ্বিতীয় সিজনের শুরু থেকেই বিতর্ক পিছু ছাড়ছে না শোটির। আলিয়া সিদ্দীকির বিদায় নেওয়ার মাত্র ১০ দিনের মাথায় ফের আলোচনায় ‘বিগ বস’।

বৃহস্পতিবার যে দৃশ্য দেখা যায়, তা নিয়ে চর্চায় উঠে আসেন দুই প্রতিযোগী জাদ হাদিদ ও আকাঙ্ক্ষা পুরি। এবার লাইভ ক্যামেরায় ধরা পড়ল তাদের নিবিড় চুম্বনদৃশ্য।

তাদের চুম্বনের সময় অন্য প্রতিযোগীরা তাদের থামতে বললেও ভ্রুক্ষেপ করেননি কেউই। টুইটারে শেয়ার করা দৃশ্যটির একটি ভিডিও ক্লিপে তাদের চুম্বনের সময় পূজা ভাটকে বারবার ‘স্টপ’ ‘স্টপ’ বলতে শোনা যায়।

চুম্বনদৃশ্যের কল্যাণে জাদ হাদিদ ও আকাঙ্ক্ষা নিয়ে আলোচনা শুরু হয়েছে। এই জাদ হলেন দুবাই ভিত্তিক লেবাননের মডেল। এর আগে বিয়ে করলেও স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ হয়ে যায়। জাদের এক কন্যাসন্তানও আছে। অন্যদিকে আকাঙ্ক্ষা পুরি টিভির চেনা নাম। এর আগে ‘বিগ বস’-এর ১৩তম সিজনেও দেখা গিয়েছিল তাঁকে। আরেক রিয়েলিটি শো ‘মিকা ডি বোহতি’-তে অংশ নিয়ে শিরোপা জিতেছিলেন আকাঙ্ক্ষা। সূত্র: হিন্দুস্তান টাইমস

বিগ বস ওটিটির-২ এর সর্বশেষ পর্বে, আকাঙ্ক্ষা জাদ হাদিদের সাথে তার অপ্রত্যাশিত চুম্বন সম্পর্কে কথা বলেছেন। তিনি বলেন, আমি ভেবেছিলাম জাদ বুঝতে পারবে যে একজন ভারতীয় মহিলা শিল্পী হিসাবে, চুম্বন আমাকে অস্বস্তি বোধ করিয়েছে।

তিনি আরও বলেন, আমি আশা করেছিলাম যে তিনি আসবেন এবং আমার সাথে কথা বলবেন, পুরো পরিস্থিতি সম্পর্কে আমাদের পরিষ্কার হওয়া দরকার। যোগাযোগ গুরুত্বপূর্ণ, এবং আমার সেই আশ্বাসের প্রয়োজন ছিল।

এদিকে জাদকে আরেক প্রতিযোগী অবিনাশের সঙ্গে কথা বলতে দেখা যায়। আকাঙ্ক্ষাকে খারাপ চুম্বনকারী আখ্যায়িত করে হাসাহাসি করে দুজন। এ সময় পুজা ভাট রেগে যেয়ে বলেন, তোমরা এগুলো নিয়ে সমালোচনা করছো তার মানে তোমরা আসলে কুত্তা (বিচ)। তোমরা কি মনে করো সারা বিশ্বের সামনে এভাবে চুম্বন ঠিক হয়েছে?

খুলনা গেজেট/এসজেড




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!