খুলনা, বাংলাদেশ | ২৩ আষাঢ়, ১৪৩১ | ৭ জুলাই, ২০২৪

Breaking News

  সমর্থকদের কাঁদিয়ে টাইব্রেকারে ব্রাজিলের বিদায়, সেমিফাইনালে উরুগুয়ে
  সন্ত্রাসীদের গুলিতে ডুমুরিয়া উপজেলার শরাফপুর ইউপি চেয়ারম্যান রবি নিহত

ক্যাটরিনার কাছে রণবীরের নামে আলিয়ার অভিযোগ

বিনোদন ডেস্ক

একজন প্রাক্তন আরেকজন বর্তমান। বলিউড অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে একসময় সম্পর্কে ছিলেন ক্যাটরিনা কাইফ। তাদের বিচ্ছেদ হয়ে গেলে আলিয়া ভাটের সঙ্গে সম্পর্কে জড়ান অভিনেতা। প্রেম থেকে পরিণয়। বর্তমানে কন্যাসন্তান রাহাকে নিয়ে সুখের সংসার রণবীর-আলিয়ার। অন্য দিকে, ভিকি কৌশলকে বিয়ে করে সংসার পেতেছেন ক্যাটরিনাও।

একসময় ক্যাটরিনা ও আলিয়ার মধ্যে বেশ ভালো বন্ধুত্ব ছিল। মাঝে রণবীর ইস্যুতে দুজনের সম্পর্কে চিড় ধরে। এখন অবশ্য অতীত ভুলে বর্তমানে মজেছেন এই দুই বলি নায়িকা। সম্প্রতি মুম্বাই বিমানবন্দরে দেখা হয় দুজনার। সেখানেই আড্ডায় মেতে ওঠেন পুরোনো দুই সখী। তবে কি রণবীরকে নিয়ে ক্যাটের কাছে অভিযোগ জানাচ্ছেন আলিয়া? এমনটাই জিজ্ঞাসা নেটাগরিকদের।

এদিন আলিয়া প্রথমে একাই বিমানবন্দর ভিআইপি লাউঞ্জে বসে ফোন ঘাঁটছিলেন। পরে তাকে সঙ্গ দেন ক্যাটরিনা এবং ভিকি। তাদের দেখে উঠেও যান আলিয়া। একসঙ্গে তিনজন বসে মন দিয়ে গল্প করছেন। সেই দৃশ্যই ক্যামেরাবন্দি করেছেন এক ভক্ত।

দুই অভিনেত্রীর মধ্যে যেভাবে আগ্রহ নিয়ে বসে রয়েছেন ভিকি, দেখেই অবাক সকলে। মেয়েদের আলোচনায় বসে কী এমন শুনছেন তিনি। চিটচ্যাট এর সঙ্গে সঙ্গে চলল খানাপিনা। আলিয়ার যাওয়ার কথা ব্রাজিল, অন্য দিকে ভিকি-ক্যাটরিনা গিয়েছেন অন্যত্র।

প্রসঙ্গত, আগামীতে ‘জি লে জারা’ ছবিতে একসঙ্গে অভিনয় করতে দেখা যাবে আলিয়া ও ক্যাটকে। বলিউড অভিনেতা ও নির্মাতা ফারহান আখতারের নির্দেশনায় ছবিটিতে আরেকটি গুরুত্বপূর্ণ চরিত্রে থাকবেন প্রিয়াঙ্কা চোপড়া।

খুলনা গেজেট/এসজেড




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!