খুলনা, বাংলাদেশ | ২ আশ্বিন, ১৪৩১ | ১৭ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  ডেঙ্গুতে একজনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ২৬৭
  রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২
  ঝিনাইদহে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ৩ জনের মৃত্যু

কোটা আন্দোলনে নিহত আসিফের পরিবারের খোঁজ নিলেন সাতক্ষীরা জেলা আ’লীগের নেতৃবৃন্দ

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

রাজধানীর উত্তরায় কোটা সংস্কার আন্দোলনকে ঘিরে সংঘর্ষে নিহত আসিফ হাসানের পরিবারের খোঁজ খরব নিলেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

শনিবার (২৭ জুলাই) বিকালে সাতক্ষীরার দেবহাটা উপজেলার নওয়াপাড়া ইউনিয়নের আস্কারপুর গ্রামে আসিফ হাসানের বাড়িতে গিয়ে তার কবর জিয়ারাত করেন নেতৃবৃন্দ। পরে নিহতের পরিবারের সদস্যদের সাথে কথা বলেন, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক ও সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য লায়লা পারভীন সেঁজুতি, দেবহাটা উপজেলা পরিষদ চেয়ারম্যান আল ফেরদাউস আলফা, জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. সুব্রত ঘোষ ও জেলা আওয়ামী লীগের সদস্য নাজমুন আসিফ মুন্নি প্রমুখ।

আওয়ামী লীগ নেতৃবৃন্দকে দেখে নিহত আসিফের মা, দাদীসহ পরিবারের সকলে কান্নায় ভেঙে পড়েন। এরআগে আসিফের পিতা মাহমুদ আলম গাজী, ভাই, ও এক চাচা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে দেখা করার জন্য ঢাকা উদ্দেশ্যে রওনা হয়েছেন।

প্রসঙ্গত, গত ১৮ জুলাই রাজধানীর উত্তরায় আইন-শৃঙ্খলা বাহিনীর সাথে কোটা সংস্কার আন্দোলনরত শিক্ষার্থীদের সংঘর্ষ বাঁধে। এসময় গুলিতে নিহত হন আসিফ হাসান।

নিহত আসিফ হাসান সাতক্ষীরার দেবহাটা উপজেলার নওয়াপাড়া ইউনিয়নের আস্কারপুর গ্রামের মাহমুদ আলম গাজীর ছেলে ও নর্দান ইউনিভার্সিটির ইংরেজি বিভাগের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র ছিল। এলাকায় থাকাকালীন তিনি ছাত্রলীগের একজন কর্মী ছিলেন বলে জানা যায়।

খুলনা গেজেট/কেডি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!