খুলনা, বাংলাদেশ | ৩ আশ্বিন, ১৪৩১ | ১৮ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  ঢাকা থেকে হংকং যাওয়ার পথে ফ্লাইটে বাংলাদেশি যাত্রীর মৃত্যু
  আনিসুল-সালমান-মামুন-পলক-মানিক নতুন মামলায় গ্রেপ্তার
  কুষ্টিয়া-৪ আসনের সাবেক এমপি সেলিম আলতাফ জর্জ গ্রেপ্তার

কোটালীপাড়ায় হামলা ও হত্যার প্রতিবাদে বিএনপির বিক্ষোভ

গেজেট ডেস্ক

বিএনপির স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস এম জিলানীর ওপর হামলার প্রতিবাদে গোপালগঞ্জের কোটালীপাড়ায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে উপজেলা বিএনপি ও সহযোগী বিভিন্ন সংগঠন।

আজ শনিবার (১৪ সেপ্টেম্বর) কোটালীপাড়া উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের আয়োজনে একটি বিক্ষোভ মিছিল স্থানীয় ঘাঘর বাজার চৌরাস্তা থেকে শুরু হয়। এরপর তা বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ঘাঘর কান্দায় পৌর বিএনপির সাধারণ সম্পাদক ওলিউর রহমান হাওলাদারের বাড়িতে এসে একটি বিক্ষোভ সমাবেশে মিলিত হয়।

উপজেলা বিএনপির সভাপতি এস এম মহিউদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আবুল বাশার হাওলাদার, পৌর বিএনপির সভাপতি ইউসুফ আলী দাড়িয়া, সাধারণ সম্পাদক ওলিউর রহমান হাওলাদার, উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম হাওলাদার, সাংগঠনিক সম্পাদক ফায়েকুজ্জামান শেখ, উপজেলা যুবদলের সদস্য সচিব মান্নান শেখ, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মাসুদ তালুকদারসহ সিনিয়র নেতারা বক্তব্য রাখেন।

উপজেলা বিএনপির সভাপতি এস এম মহিউদ্দিন বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস এম জিলানী গতকাল শুক্রবার ঢাকা থেকে টুঙ্গিপাড়ায় তার নিজ বাড়িতে যান। এ সময় গোপালগঞ্জের ঘোনাপাড়া নামক স্থানে আওয়ামী সন্ত্রাসীদের হামলার শিকার হন। হামলায় স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির ক্রীড়া সম্পাদক শওকত হোসেন দিদার নিহত ও অর্ধশতাধিক নেতাকর্মী আহত হয়েছেন। আমরা এই বর্বরোচিত হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

বিক্ষোভ মিছিল ও সমাবেশ শেষে কোটালীপাড়ার বিএনপি ও সহযোগী সংগঠনের জ্যেষ্ঠ নেতারা উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি আহত নেতাকর্মীদের দেখতে যান।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!