খুলনা, বাংলাদেশ | ১৭ আষাঢ়, ১৪৩১ | ১ জুলাই, ২০২৪

Breaking News

  এই দেশে আর কখনোই জঙ্গিবাদ ও মৌলবাদের উত্থান হবে না : র‌্যাব ডিজি
  ডিজেল, কেরোসিনের দাম কমলো এক টাকা। অপরিবর্তিত থাকছে পেট্রোল-অকটেন।

কেসিসি’র সংরক্ষিত মহিলা কাউন্সিলর উপ-নির্বাচনে নগর বিএনপি’র গণসংযোগ

নিজস্ব প্রতিবেদক

কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম মঞ্জু বলেছেন, এদেশ আর এদেশের জনগণ বিএনপির কাছেই নিরাপদ। তিনি আগামী ১৩ ফেব্রুয়ারির উপ নির্বাচনে বিএনপি মনোনিত রোকেয়া ফারুকের বই প্রতীকে ভোট দেয়ার জন্য ভোটারদের প্রতি আহবান জানান।

শুক্রবার (৫ফেব্রুয়ারি) বিকেল ৪টায় খুলনা সিটি কর্পোরেশনের সংরক্ষিত আসন- ১০ (২৯, ৩০ ও ৩১) নম্বর ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর উপ-নির্বাচনে বিএনপি সমর্থিত প্রার্থী রোকেয়া ফারুকের বই প্রতীকের সমর্থনে লবণচরা সুইস গেট, হঠাৎ বাজার, মোল্যাপাড়া, কমিশনার কালভার্ট ও বড় খালপাড় এলাকায় নির্বাচনী গণসংযোগ ও লিফলেট বিতরনকালে তিনি এসব কথা বলেন।

গণসংযোগে উপস্থিত ছিলেন জেলা বিএনপি সাধারণ সম্পাদক আমীর এজাজ খান, শেখ আব্দুর রশিদ, আবু হোসেন বাবু, জালু মিয়া, ইউসুফ হারুন মজনু, হাসানুর রশিদ মিরাজ, আফসার উদ্দিন মাস্টার, আসলাম হোসেন, তানভিরুল আযম রুম্মান, ডা. ফারুক হোসেন, লোকমান গাজী, ইকবাল হোসেন, শাকিল আহমেদ, ইবাদুল ইসলাম, সাজ্জাদ হোসেন জিতু, শাহাবুদ্দিন আহমেদ, মাসুদ রুমী, এম এ হাসান, আবু তালেব, সেলিম হোসেন মন্টু, রফিক গাজী, বাবুল গোলদার, জামাল হোসেন, ইয়াকুব আলী, আব্দুর রহিম, মাসুম শিকদার, ইদ্রিস আলী, মামুন, এজাজ মোল্যা, রিপন, ইব্রাহিম মোল্যা, আব্দুল রহমান, মিরাজ, সাদিকুল, আমীন, নাজমুল হাসান, আলমগীর হোসেন প্রমুখ। সূত্র : খবর বিবৃতি।

খুলনা গেজেট/কেএম

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!