খুলনা, বাংলাদেশ | ১৪ আশ্বিন, ১৪৩১ | ২৯ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৭ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৮৬০
  হেজবুল্লাহ প্রধান হাসান নাসরাল্লাহ নিহত, নিশ্চিত করেছে সশস্ত্র গোষ্ঠীটি
  ছাত্র আন্দোলনে ১৫৮১ জন নিহত হয়েছেন : স্বাস্থ্য বিষয়ক উপ কমিটি
বসত ভিটার জমি নিয়ে বিরোধ

কেশবপুরে ভাসুরের হাতে ছোট ভাইয়ের বউসহ জখম ৪

কেশবপুর প্রতিনিধি

কেশবপুরে বসত ভিটার জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে ছোট ভাইয়ের বউসহ ৪ জনকে পিটিয়ে রক্তাক্ত জখম করার অভিযোগ পাওয়া গেছে। জখম ব্যক্তিদের উদ্ধার করে কেশবপুর হাসপাতাল ভর্তি করা হয়। এ ঘটনায় আরিফা বেগমের বাবা হযরত আলী গাজী বাদি হয়ে ৪ জনের নাম উল্লেখ করে কেশবপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার শাহাপুর গ্রামের প্রবাসী বাবলু গাজীর স্ত্রী আরিফা বেগমের সঙ্গে দীর্ঘদিন ধরে বসত ভিটার জমি নিয়ে মৃত জনাব আলী গাজীর ছেলে মজিবর রহমান গাজীর সঙ্গে বিরোধ চলে আসছিল। মজিবর সম্পর্কে আরিফার ভাসুর।

এই বিরোধের জের ধরে বৃহস্পতিবার দুপুরে বিরোধপূর্ণ জমিতে ঘর নির্মাণের সময় ভাসুর মজিবর রহমান গাজীর (৬০) নেতৃত্বে তার ছেলে মাসুম (২২), মামুন (২৫) ও ভাইপো হারুণ-অর রশীদ মন্টু (২৪) হাতে লোহার রড, বাঁশের লাঠি, দেশী অস্ত্র নিয়ে অতর্কিতভাবে আরিফা বেগমের (২২) উপরে হামলা করে। এ সময় আরিফা বেগমের বোন কহিনুর বেগম (৪০), শিরিনা বেগম (২৫) ও জা ফতেমা বেগম (৩৪) ঠেকাইতে গেলে তাদেরকেও মারপিঠ করে গুরুত্বর জখম করে। আহতরা কেশবপুর হাসপাতালে ভর্তি রয়েছে।

এ ঘটনায় আরিফা বেগমের বাবা হযরত আলী গাজী বাদি হয়ে মজিবর রহমান গাজী (৬০), তার ছেলে মাসুম (২২), মামুন (২৫) ও ভাইপো হারুণ-অর রশীদ মন্টু (২৫) অভিযোগ দায়ের করেছেন।

এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) জসীম উদ্দীন জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!