খুলনা, বাংলাদেশ | ১৪ আশ্বিন, ১৪৩১ | ২৯ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৭ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৮৬০
  হেজবুল্লাহ প্রধান হাসান নাসরাল্লাহ নিহত, নিশ্চিত করেছে সশস্ত্র গোষ্ঠীটি
  ছাত্র আন্দোলনে ১৫৮১ জন নিহত হয়েছেন : স্বাস্থ্য বিষয়ক উপ কমিটি

কেশবপুরে জবর দখল করে নেওয়া সম্পত্তি ফিরে পেয়েছে 

কেশবপুর প্রতিনিধি

কেশবপুরে জবর দখল করে নেওয়া সম্পত্তি আদালতের নির্দেশে দখল ফিরে পেয়েছে পাঁজিয়া গ্রামের মোনতাজ আলী গোলদার গং। আদালতের অভিযোগ সূত্রে জানা যায়, পাঁজিয়া গ্রামের মৃত ইছহাক গোলদারের পুত্র মোনতাজ আলী গোলদার ও তার গং পূর্বপুরুষ ক্রামানুসারে (১১২) নং পাঁজিয়া মৌজার আর.এস. খতিয়ান- (১/১), হাল দাগ- ৫৪১, ৫৪২ ও ৫৪৩, এর ১ একর ২১ শতক জমি ভোগজাত করে আসছিলেন। উক্ত সম্পত্তিতে ২টি পানের বরজ, ১টি পুকুর, তাছাড়াও বিভিন্ন প্রকার ফলজ ও বনজ বৃক্ষ লাগানো ছিল।

সরকারের (১/১) খতিয়ানের এই সম্পত্তি কেশবপুর পৌরসভার বালিয়াডাঙ্গা এলাকার মৃত নূরুল ইসলামের পুত্র সোহানুর রহমান সোহাগ ও তার মা মোছাঃ সুরাইয়া বেগম তাদের দাবি করে গত ২০১৯ সালের ২৮ শে অক্টোবর কেশবপুর পূর্বাংশের একদল দূবৃত্তদের সহযোগীতা নিয়ে ওই সম্পত্তিতে থাকা ২টি পানের বরজ, ১টি পুকুর, এছাড়াও বিভিন্ন প্রকার বড়বড় ফলজ বনজ বৃক্ষ নষ্ট করে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি করে জবর দখল করে নেয়। মোনতাজ গোলদার ওই দিন কেশবপুর থানায় লিখিত অভিযোগ করে তার কোন প্রতিকার না পাওয়ায় আদালতে মামলা করেন যার নম্বর (৪-৩৭/২০২০) (ভিপি) রিভিশন।

বিজ্ঞ আদালত দীর্ঘদিন শুনানি শেষে তর্কিত আদেশের কার্যকারিতা স্থগিত করেন। যার স্মারক নং- ৩১.৮২.০০০০.২০৪.০৩৭.২০২৫৯ এবং যশোর অতিরিক্ত জেলা প্রশাসক এর সিনিয়র সহকারী সচিব হোসনা আফরোজা স্বাক্ষরীত আদেশ জবর দখলকারীদের প্রতি ১৮/০৩/২০২০ ইং তারিখ জারি করেন। আদালতে আদেশ প্রাপ্তি হয়ে মোনতাজ আলী গং ২৮/০৮/২০২০ ইং তারিখ সকালে দখল নিয়ে সরকারী আদেশের একটি সাইন বোর্ড তৈরী করে এবং উক্ত বোর্ড জমিতে স্থাপন করে উক্ত সম্পত্তি দখল আসেন।

খুলনা গেজেট/এমআর




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!