খুলনা, বাংলাদেশ | ১৪ আশ্বিন, ১৪৩১ | ২৯ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৭ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৮৬০
  হেজবুল্লাহ প্রধান হাসান নাসরাল্লাহ নিহত, নিশ্চিত করেছে সশস্ত্র গোষ্ঠীটি
  ছাত্র আন্দোলনে ১৫৮১ জন নিহত হয়েছেন : স্বাস্থ্য বিষয়ক উপ কমিটি

কেশবপুরে ক্রীড়া সংগঠক চির কুমার ইলিয়াজের মৃত্যু

কেশবপুর প্রতিনিধি

যশোরের কেশবপুরের সাবেক ফুটবল খেলোয়াড় ও ক্রীড়া সংগঠক চির কুমার ইলিয়াজ হোসেন (৬৮) বুধবার সকালে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন)। তিনি শহরের কলেজ পাড়া এলাকায় নিজ বাড়িতে বসবাস করতেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, শারীরিক ভাবে অসুস্থ হয়ে পড়ায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে বুধবার সকালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। দুপুরে কেশবপুর কেন্দ্রীয় ঈদগাহ মাঠে জোহর নামাজ বাদ জানাজা নামাজ শেষে শহরের সরকারি কবরস্থানে তাঁর দাফন সম্পন্ন করা হয়। তাঁর মৃত্যুতে পৌর মেয়র রফিকুল ইসলাম মোড়ল ও উপজেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক জয় সাহা শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে শোক প্রকাশ করেছেন।

অপর দিকে, কেশবপুর শহরের মধু সড়কের বিশিষ্ট বীজ ব্যবসায়ী হাবীব সীড স্টোরের মালিক ও বীজ ব্যবসায়ী সমিতির সাবেক সভাপতি আবু তাহের (৬৫) বুধবার ভোরে শহরের কলেজ পাড়ার বাসায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন)। মৃত্যু কালে তিনি স্ত্রী, ৪ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন।

কেশবপুর কেন্দ্রীয় ঈদগাহ মাঠে জোহর নামাজ বাদ প্রথম এবং উপজেলার চালিতাবাড়িয়া গ্রামে আসর নামাজ বাদ দ্বিতীয় জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাঁর দাফন সম্পন্ন করা হয়।

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!