খুলনা, বাংলাদেশ | ২২ আশ্বিন, ১৪৩১ | ৭ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ২ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১২১৮
  বিএনপি কর্মী খুনের মামলায় সাবের হোসেন ৫ দিনের রিমান্ডে
  সামিট গ্রুপের আজিজসহ পরিবারের ১১ সদস্যের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ

কেশবপুরের ১১ ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী ৬০

কেশবপুর প্রতিনিধি

যশোরের কেশবপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১১ ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী ৬০ জন, সংরক্ষিত মহিলা মেম্বার ১২৪ জন ও সাধারণ মেম্বার পদে ৪০২ জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছেন। কেশবপুর উপজেলার ১১ টি ইউনিয়ন পরিষদের নির্বাচন আগামী ৫ জানুয়ারী অনুষ্ঠিত হবে। আজ বৃহস্পতিবার ছিলো প্রার্থীদের মনোনয়ন পত্র জমা দেওয়ার শেষ দিন।

কেশবপুরে ১১ টি ইউনিয়নের জন্য কেশবপুর উপজেলার ৫ জন দাপ্তরিক কর্মকর্তাকে রির্টানীং অফিসার হিসেবে মনোনীত করেছেন নির্বাচন কমিশন।

বিভিন্ন নির্বাচন কমিশন সুত্রে জানা গেছে, কেশবপুর উপজেলার ১১ টি ইউনিয়নে মোট চেয়ারম্যান পদে দলীয় প্রার্থী, বিদ্রোহী ও স্বতন্ত্র সহ ৬০ জন, সংরক্ষিত মহিলা মেম্বার ১২৪ জন ও সাধারণ মেম্বার ৪০২ প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছেন। এরমধ্যে ত্রিমোহিনী ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫ জন, সংরক্ষিত ১২ জন ও সাধারণ মেম্বার পদে ৩৩ জন।

সাগরদাঁড়ী ইউপিতে চেয়ারম্যান পদে ৬ জন, সংরক্ষিত ১২ ও সাধারণ মেম্বার পদে ৩৬ জন। মজিদপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪ জন, সংরক্ষিত ১৩ জন ও সাধারণ মেম্বার পদে ৩৯ জন।

বিদ্যানন্দকাটী ইউনিয়নে চেয়ারম্যান পদে ৬ জন, সংরক্ষিত ১১ জন ও সাধারণ মেম্বার পদে ৩৪ জন। মঙ্গলকোট ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫ জন, সংরক্ষিত ১০ জন ও সাধারণ মেম্বার পদে ৪৩ জন। কেশবপুর সদর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৮ জন, সংরক্ষিত ১৩ জন ও সাধারণ মেম্বার পদে ৩৫ জন। পাঁজিয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে ৭ জন, সংরক্ষিত ৯ জন ও সাধারণ মেম্বার পদে ৩৭ জন। সুফলাকাটী ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫ জন, সংরক্ষিত ১০ জন ও সাধারণ মেম্বার পদে ৩৩ জন। গৌরীঘোনা ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪ জন, সংরক্ষিত ১১ জন ও সাধারণ মেম্বার পদে ৩৭ জন। সাতবাড়িয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে ৬ জন, সংরক্ষিত ১০ জন ও সাধারণ মেম্বার পদে ৩৬ জন ও হাসানপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫ জন, সংরক্ষিত মহিলা ১৪ জন ও সাধারণ মেম্বার পদে ৪২ জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছ।

এরমধ্যে আওয়ামী লীগের মনোনয়নে নৌকা প্রতিকের ১১ জন, ইসলামি শাসন্ত্র আন্দোলন বাংলাদেশ এর ৪ জন, আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ৩৩ জন ও স্বতন্ত্র (বিএনপি) ১২ জন।

মনোনয়ন পত্র জমা দেওয়ার শেষ দিনে কেশবপুর শহর ছিলো উৎসব মূখর পরিবেশ। বিভিন্ন পদে প্রার্থীরা এলাকার ভোটার ও সমার্থকদের নিয়ে মিছিল সহ উপজেলা পরিষদে আসেন এবং আচরবিধি মেনে তাদের মনোনয়ন পত্র জমা দেন।

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!