খুলনা, বাংলাদেশ | ২ আশ্বিন, ১৪৩১ | ১৭ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  ডেঙ্গুতে একজনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ২৬৭
  রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২
  ঝিনাইদহে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ৩ জনের মৃত্যু
পুলিশের ওপর হামলা

কৃষক লীগের কেন্দ্রীয় সাংস্কৃতিক সম্পাদক হালিমাসহ ১৫ জন আটক

নিজস্ব প্রতিবেদক

ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলার আসামিকে ছিনিয়ে নেওয়া এবং পুলিশের ওপর হামলার অভিযোগে কৃষক লীগের কেন্দ্রীয় সাংস্কৃতিক সম্পাদক হালিমা রহমানসহ ১৫ জনকে আটক করেছে খুলনার খালিশপুর থানা পুলিশ। বৃহস্পতিবার (১১ জুলাই) রাতে নগরীর মুজগুন্নি বাস্তুহারা এলাকায় হালিমার বাসা থেকে তাদেরকে আটক করা হয়। হামলায় ৯ জন পুলিশ সদস্য আহত হন বলে জানিয়েছে পুলিশ।

খালিশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে গতকাল রাতে ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলার আসামি ও মাদক কারবারী পলাশকে ধরতে হালিমার বাড়িতে অভিযান চালানো হয়। পলাশকে গ্রেপ্তারের পর হালিমা ও তার সহযোগীরা পুলিশের ওপর হামলা চালিয়ে ৯ জন পুলিশ সদস্যকে আহত করে। এ সময় পলাশ পালিয়ে যান। খবর পেয়ে আরও পুলিশ সদস্য দ্রুত সেখানে ছুটে যান। রাত ১টা পর্যন্ত অভিযান চালিয়ে ওই বাড়ি থেকে হালিমা রহমানসহ ১৫ জনকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়। আটক ১৫ জনের মধ্যে ২ জন ধর্ষণ ও হত্যা চেষ্টা মামলার আসামি রয়েছেন। তারা হচ্ছে ইয়াছিন ও মিনার।

ওসি আরও জানান, পুলিশের কাজে বাধা প্রদান ও হামলা চালিয়ে আহত করার অভিযোগে তাদের বিরুদ্ধে মামলা করা করা হয়েছে। আহত ৯ জন পুলিশ সদস্যের মধ্যে ৪ জন পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন, অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

খুলনা গেজেট/এএজে




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!