খুলনা, বাংলাদেশ | ১৫ আষাঢ়, ১৪৩১ | ২৯ জুন, ২০২৪

Breaking News

  চট্টগ্রামে সীতাকুণ্ডে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, উদ্ধারে কাজ করছে ফায়ার সার্ভিস
  প্যারাগুয়েকে ৪-১ গোলে উড়িয়ে দিলো ব্রাজিল

কৃমিনাশক ওষুধ খেয়ে ১০ শিক্ষার্থী অসুস্থ

চিতলমারী প্রতিনিধি

বাগেরহাটের চিতলমারীতে কৃমিনাশক ওষুধ খেয়ে ১০ শিক্ষার্থী অসুস্থ্য হয়েছে। বুধবার (৫ জুন) সকাল ১০ টায় চিতলমারী হাসিনা বেগম মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। অসুস্থ্যরা সবাই ওই বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী। অসুস্থ্যদের চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

অসুস্থ্য শিক্ষার্থীরা হলো : রহিমা, রাদিয়া, মিরা, সুমাইয়া, অর্পা সরকার, রুপা আক্তার, পূর্ণিমা ভট্টচার্র্য, সিনহা, বর্ষ আক্তার ও সেতু মজুমদার।

চিতলমারী হাসিনা বেগম মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক শৈলেন্দ্র নাথ বাড়ৈ বলেন, ‘৪ জুন চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে আমাদের শিক্ষার্থীদের খাওয়ানোর জন্য ৪০০ পিচ কৃমিনাশক ট্যাবলেট দেওয়া হয়। বুধবার সকাল ১০ টার দিকে আমরা ওই ট্যাবলেট ৬ষ্ঠ শ্রেণী থেকে নবম শ্রেণী পর্যন্ত শিক্ষার্থীদের সেবন করাই। ওষুধ খাওয়ার পর ৬ষ্ঠ শ্রেণীর ১০ জন ছাত্রী অসুস্থ্য হয়ে পড়ে। তাদের উদ্ধার করে দ্রুত চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।’

চিতলমারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা চিকিৎসক মো. মামুন হাসান জানান, মানষিক ভীতির করণে ওই শিক্ষার্থীরা অসুস্থ্য হয়ে পড়ে। হাসপাতালে আনলে তাদের চিকিৎসা দেওয়া হয়। তারা সকলে সুস্থ্য আছে। তাদের বাড়িতে পাঠানো হয়েছে। এতে ভয়ের কিছু নেই।

খুলনা গেজেট/এএজে




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!