খুলনা, বাংলাদেশ | ২২ আশ্বিন, ১৪৩১ | ৭ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ২ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১২১৮
  বিএনপি কর্মী খুনের মামলায় সাবের হোসেন ৫ দিনের রিমান্ডে
  সামিট গ্রুপের আজিজসহ পরিবারের ১১ সদস্যের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ

কুয়েটের ঘটনার সুষ্ঠু তদন্তের দাবি করেছেন জোনায়েদ সাকি

নিজস্ব প্রতিবেদক

গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকি কুয়েটের ঘটনার সুষ্ঠু তদন্ত দাবি করে শিক্ষার পরিবেশ নিশ্চিত করতে বলেছেন। তিনি বলেছেন, বিশ্ববিদ্যালয়ের তড়িৎ বিভাগের শিক্ষকের মৃত্যুর সাথে জড়িতদের এড়িয়ে যাওয়ার কোন সুযোগ নেই। শুধুমাত্র বিশ্ববিদ্যালয় বন্ধ করে পরিস্থিতির নিয়ন্ত্রণ করা যাবে না। এ ঘটনার সাথে জড়িতদের ফৌজদারী আইনের আওতায় আনতে হবে।

আজ বেলা ১২টায় স্থানীয় উমেশচন্দ্র পাবলিক লাইব্রেরী মিলনায়তনে মওলানা ভাসানীর ৪৫তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় তিনি প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

জোনায়েদ সাকি বলেন, দেশের উল্লেখযোগ্য মানুষের সমর্থনপুষ্ট রাজনৈতিক দল বিএনপি’র চেয়ারপাসনের বিদেশে চিকিৎসার পথ বন্ধ করে তার সাংবিধানিক অধিকার খর্ব করেছেন। একজন নাগরিকের চিকিৎসার অধিকার বন্ধ করে মানবাধিকার লঙ্ঘন করেছেন। ক্ষমতাসীনদের উদ্দেশ্য করে তিনি বলেন, একদিন বিদেশে চিকিৎসা নেওয়ার পথ জনগণ আপনাদেরকে বন্ধ করে দেবেন।

গণসংহতির খুলনা জেলার আহবায়ক মুনির চৌধুরী সোহেল সভায় সভাপতিত্ব করেন। আলোচনায় অংশ নেন দলের, রাজনৈতিক পরিষদের সদস্য দেওয়ান আব্দুর রশিদ, ওয়ার্কার্স পার্টি (মার্কসবাদী) খুলনা জেলার সভাপতি মোজাম্মেল হক খান, জেএসডির খুলনা নগর সভাপতি লোকমান হাকিম, সাধারণ সম্পাদক অধ্যক্ষ আব্দুল খালেক ও নাগরিক নেতা অধ্যাপক আহসান হাবিব। গণসংহতি আন্দোলনের খুলনা জেলা শাখা এর আয়োজক।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!