খুলনা, বাংলাদেশ | ২২ আশ্বিন, ১৪৩১ | ৭ অক্টোবর, ২০২৪

Breaking News

  সাবেক প্রধানমন্ত্রীর কার্যালয়ের মুখ্য সচিব ও এনবিআরের সাবেক চেয়ারম্যান নজিবুর রহমানকে গ্রেপ্তার

কুয়েটের কম্পট্রোলার মোঃ নূরুজ্জামান এর বিদায় সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক

খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) কম্পট্রোলার মোঃ নূরুজ্জামান এর চাকুরির মেয়াদ পূর্ণ হওয়ায় প্রশাসনের পক্ষ থেকে প্রশাসনিক ভবনের সভাকক্ষে সোমবার বেলা সাড়ে ১১টায় বিদায় অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. কাজী সাজ্জাদ হোসেন।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের ডীন, ইনস্টিটিউট পরিচালক, রেজিস্ট্রার, বিভাগীয় প্রধান, হল প্রভোস্ট, পরিচালক, বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন দপ্তরের প্রধানগণ উপস্থিত ছিলেন।

বিদায়ী কম্পট্রোলার মোঃ নূরুজ্জামান এ সময় তার অনুভূতি ব্যক্ত করে বলেন, “সবসময় বিশ্ববিদ্যালয়ের ভালোর জন্য আইনের মধ্যে থেকে নিষ্ঠার সাথে আমার উপর অর্পিত দায়িত্ব পালনের চেষ্টা করেছি”।

সভাপতির বক্তৃতায় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. কাজী সাজ্জাদ হোসেন বলেন, “মোঃ নূরুজ্জামান একজন সদালাপি ও মিশুক প্রকৃতির ব্যক্তি। তিনি একনিষ্টভাবে সততার সাথে দায়িত্ব পালন করেছেন, তাকে অনুসরণ করলে বিশ্ববিদ্যালয় উপকৃত হবে”।

এসময় বিদায়ী কম্পট্রোলার মোঃ নূরুজ্জামানকে ফুল ও স্মারক সম্মাননা দিয়ে শুভেচ্ছা জ্ঞাপন করেন এবং উত্তরীয় পরিয়ে দেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. কাজী সাজ্জাদ হোসেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং অনুষদের ডীন প্রফেসর ড. কে এম আজহারুল হাসান, মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং অনুষদের ডীন প্রফেসর ড. মোহাম্মদ আরিফুল ইসলাম, আইইপিটি এর পরিচালক প্রফেসর ড. এ এন এম মিজানুর রহমান, রেজিস্ট্রার জি এম শহিদুল আলম, মেকাট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. সোবহান মিয়া, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. পিন্টু চন্দ্র শীল, মেটেরিয়ালস সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. পল্লব কুমার চৌধুরী, মানবিক বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. রাজিয়া খাতুন, ফজলুল হক হলের প্রভোস্ট প্রফেসর ড. মোঃ হাবিবুর রহমান, পরীক্ষা নিয়ন্ত্রক মোঃ তৈয়েবুর রহমান, লাইব্রেরীয়ান মোঃ আক্কাছ উদ্দিন পাঠান ও প্রধান প্রকৌশলী এ বি এম মামুনুর রশিদ।

এছাড়া সোমবার সকালে প্রশাসনিক ভবনের সভাকক্ষে কম্পট্রোলার দপ্তরের আয়োজনে অনুষ্ঠিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. কাজী সাজ্জাদ হোসেন। সূত্র : প্রেস বিজ্ঞপ্তি।

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!