খুলনা, বাংলাদেশ | ৪ আশ্বিন, ১৪৩১ | ১৯ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  ডেঙ্গুতে ২৪ ঘণ্টায় ৩ জনের মৃত্যু, হাসপাতালে ৮৮৭
  ঢাবির হলে পিটিয়ে যুবককে হত্যা: ছাত্রলীগ নেতাসহ আটক ৩, তদন্ত কমিটি গঠন
  বেক্সিমকো গ্রুপের সব সম্পত্তি রক্ষণাবেক্ষণের জন্য রিসিভার নিয়োগ দিতে পূর্ণাঙ্গ রায়ে বাংলাদেশ ব্যাংককে নির্দেশ দিয়েছেন হাইকোর্ট

কাভার্ডভ্যানের ধাক্কায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

গেজেট ডেস্ক

রাজধানীর খিলক্ষেতে বন্ধুর জন্মদিনের দাওয়াত খেয়ে ফেরার পথে কাভার্ডভ্যানের চাকায় পিষ্ট হয়ে এক কলেজ শিক্ষার্থীসহ দু’জন নিহত হয়েছেন। শুক্রবার সকাল ৭টার দিকে তিনশ ফিট সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- আজমিন খান (২৯) ও আমির হোসেন রিয়াজ (২০)। তারা দক্ষিণ বাড্ডা এলাকার বাসিন্দা। আজমিন এলাকার বড় ভাই হলেও রিয়াজের সঙ্গে তার বন্ধুর মতো সম্পর্ক ছিল। রিয়াজ খিলক্ষেত রেসিডেনশিয়াল ল্যাবটেরি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র ছিলেন। আর আজমিন খান একটি প্রাইভেট কোম্পানিতে চাকরি করতেন। পাশাপাশি অ্যাপভিত্তিক রাইড শেয়ার করতেন।

নিহত রিয়াজের চাচাত ভাই সাব্বির জানান, আজ সকালে তিনশ ফিটে একটি রেস্তোরাঁয় প্রভাত নামের এক বন্ধুর জন্মদিনের অনুষ্ঠানে গিয়েছিল তারা। সেখান থেকে ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে।

খিলক্ষেত থানার এসআই সুধাংশু সরকার বলেন, কাভার্ডভ্যানের ধাক্কায় গুরুতর আহত হন মোটরবাইকের দুই আরোহী। পরে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসক দু’জনকে মৃত ঘোষণা করেন। ময়নাতদন্তের জন্য লাশ দুটি মর্গে রাখা হয়েছে। তিনি জানান, দুর্ঘটনার পর ঘাতক কাভার্ডভ্যানটি জব্দ করা হলেও চালক পালিয়ে গেছেন।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!