খুলনা, বাংলাদেশ | ২১ আশ্বিন, ১৪৩১ | ৬ অক্টোবর, ২০২৪

Breaking News

  সাবেক পরিবেশমন্ত্রী সাবের হোসেন চৌধুরী ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সাবেক সিনিয়র সচিব আমিনুল ইসলাম খান গ্রেপ্তার
  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১২২৫
  পোল্যান্ডের রাষ্ট্রদূত হিসেবে খোরশেদ আলমের নিয়োগ বা‌তিল : পররাষ্ট্র মন্ত্রণালয়
  সাবেক মন্ত্রী আব্দুর রহমানের দেশত্যাগে নিষেধাজ্ঞা

কলারোয়ায় পৃথক ঘটনায় মালয়েশিয়া প্রবাসীর স্ত্রী ও ব্যবসায়ী জখম

কলারোয়া প্রতিনিধি

সাতক্ষীরার কলারোয়ায় পারিবারিক কলহের জের ধরে মালয়েশিয়া প্রবাসীর স্ত্রী শিউলি খাতুন (৩৫) কে পিটিয়েছে তার ঐ পরিবারের সদস্যরা। আহত শিউলি উপজেলার উলুডাঙ্গা গ্রামের মালয়েশিয়া প্রবাসী আনছার আলীর স্ত্রী। বাকপ্রতিবন্ধী ওই নারী কথা বলতে পারেন না। টাকা পয়সা সংক্রান্ত বিষয় নিয়ে বুধবার (২৬জানুয়ারী) বেলা আড়াইটার দিকে তার বাড়ীতে ফেলে অমানুষিক ভাবে নির্যাতন করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

অপরদিকে টাকা চাওয়ায় ব্যবসায়ী ইয়াছিন সরদার (৪৫) কে হাতুড়ি পেটায় জখম হয়েছে। সে উপজেলার সোনাবাড়ীয়া ইউনিয়নের ভাদিয়ালী গ্রামের মৃত শহর আলী সরদারের ছেলে। আহত ব্যবসায়ী ইয়াছিন সরদার জানান-তিনি উপজেলার লাউডুগি গ্রামের শহর আলীর ছেলে জিয়ার কাছে ফল বিক্রয়ের বাকি ৫/৬ টাকা পাবেন। তিনি বুধবার (২৬জানুয়ারী) সকাল সাড়ে ৭টার দিকে বাজারে জিয়াকে দেখে বাকি টাকা চান। এসময় জিয়া ক্ষিপ্ত হয়ে তার কাছে থাকা হাতুড়ি দিয়ে এলোপাতাড়ী ভাবে পিটিয়ে মাথা ফাটিয়ে দেয়। এসময় স্থানীয়রা এগিয়ে আসে আহত ব্যবসায়ী ইয়াছিন আলী সরদারকে উদ্ধার করে কলারোয়া সরকারী হাসপাতালে নিয়ে ভর্তি করেন।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!