খুলনা, বাংলাদেশ | ২৩ আষাঢ়, ১৪৩১ | ৭ জুলাই, ২০২৪

Breaking News

  সমর্থকদের কাঁদিয়ে টাইব্রেকারে ব্রাজিলের বিদায়, সেমিফাইনালে উরুগুয়ে
  সন্ত্রাসীদের গুলিতে ডুমুরিয়া উপজেলার শরাফপুর ইউপি চেয়ারম্যান রবি নিহত

কলকাতা থেকে মিথিলার সুখবর এল

বিনোদন ডেস্ক

সৃজিত-মিথিলার সংসার টিকছে না। কলকাতার গণমাধ্যমে এমন খবর প্রকাশ হওয়ার পর বেশ কিছুদিন ব্যক্তিগত সম্পর্ক নিয়েই চর্চায় থাকলেন তারা। সে চর্চায় প্রাণ ছিল না। মিথিলা সৃজিত উভয়ই এড়িয়ে গিয়েছেন এমন খবর। জানিয়েছেন সে খবরের কোনো ভিত্তি নেই। এরই মধ্যে কলকাতা থেকে নতুন সুখবর দিলেন মিথিলা। জানালেন সেখানকার একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন এই অভিনেত্রী।

সিনেমাটির নাম ‘ও অভাগী’। পরিচালনা করবেন অনির্বাণ চক্রবর্তী।

নন্দিত কথাসাহিত্যিক শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের কালজয়ী গল্প ‘অভাগীর স্বর্গ’ অবলম্বনে নির্মিত হচ্ছে ছবিটি। তবে সময়ের সঙ্গে তাল মেলাতে গল্পে কিছুটা পরিবর্তন এনেছেন নির্মাতা অনির্বাণ। এতে মিথিলার সঙ্গে দেখা যাবে সায়ন ঘোষ, সুব্রত দত্ত, দেবযানী চট্টোপাধ্যায় প্রমুখকেও।

পশ্চিমবঙ্গের গণমাধ্যম আনন্দবাজারকে নির্মাতা অনির্বাণ চক্রবর্তী বলেন, ‘শরৎচন্দ্রের লেখাকে বরাবরই সিনেম্যাটিক মনে হয় আমার কাছে। তবে এই গল্পটাকে আমি ষাট-সত্তর দশকের পটভূমিতে নিয়ে এসেছি আমি। সেই সঙ্গে কিছু নতুন চরিত্রও যুক্ত করেছি।’

তিনি জানান, ‘ও অভাগী’তে মিথিলা দুই বয়সে দেখা যাবে। একটিতে ১৬ বছর বয়সী কিশোরী, অন্যটি ৩০-এর প্রাপ্ত বয়স্ক নারী। দুটি বয়সেই তাকে দারুণ মানাচ্ছে বলে জানান পরিচালক।

ইতোমধ্যে মিথিলার একটি লুকও প্রকাশ করা হয়েছে। যেখানে তাকে সাদামাটা শাড়িতে বিষণ্ণ রূপে দেখা গেছে। ছবিটিতে যুক্ত হওয়া প্রসঙ্গে মিথিলার সংক্ষিপ্ত মন্তব্য, ‘গল্পটা আমার পছন্দের। আর এটার এডাপটেশনও দারুণ লেগেছে। তাই রাজি হয়েছি।’

স্বভূমি এন্টারটেইনমেন্টের প্রযোজনায় শিগগিরই শুরু হবে ছবিটির শুটিং। এতে গান করবেন কলকাতার লগ্নজিতা, রূপঙ্কর বাগচী, চন্দ্রাণী বন্দ্যোপাধ্যায় ও বাংলাদেশের অনিমেষ রায়।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!