খুলনা, বাংলাদেশ | ২১ আশ্বিন, ১৪৩১ | ৬ অক্টোবর, ২০২৪

Breaking News

  ফের জামিন নামঞ্জুর সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের
  শেরপুর ও ময়মনসিংহে বন্যা পরিস্থিতির অবনতি, এ পর্যন্ত নিহত ৭

কলকাতায় চতুর্থ বাংলাদেশ চলচ্চিত্র উৎসবে ৩৭টি ছবি দেখানো হবে

কলকাতা প্রতিনিধি

কলকাতা প্রতিনিধি কলকাতায় চতুর্থ বাংলাদেশ চলচ্চিত্র উৎসবে ছোট-বড়-মাঝারি মাপের মোট ৩৭ টি ছায়াছবি প্রদর্শিত হবে।২৯ অক্টোবর থেকে শুরু হবে এই চলচ্চিত্র উৎসব। চলবে ৪ নভেম্বর পর্যন্ত।

কলকাতাস্থ বাংলাদেশ উপ হাইকমিশনের উপ-হাইকমিশনার আন্দালিব ইলিয়াস সাংবাদিকদের বলেন , আমাদের এই চলচ্চিত্র উৎসব নানান কারণে গুরুত্বপূর্ণ। কলকাতা শুধু ভারতের সাংস্কৃতিক শহর নয়, এশিয়ার অন্যতম সাংস্কৃতিক শহর। তাই কলকাতার দর্শকরা আমাদের ছায়াছবি দেখলে আমরা উৎসাহিত হয় যেমন, তেমনি দুই বাংলার সম্পর্ক আরো মজবুত হবে বলে আমরা মনে করি।

নন্দন-১,২, ৩-এ ছবিগুলি প্রদর্শিত হবে। প্রতিদিন গড়ে ৬-৭ টা ছবি দেখানো হবে। ৩৭টি ছবির মধ্যে উল্লেখযোগ্য হল , হাওয়া, হাসিনা এ ডটার্স টেল, বিউটি সার্কাস, গোর, আড়ং, চিরঞ্জিব মুজিব, পরাণ, কালবেলা, পায়ের তলায় মাটি নাই, কোথায় পাবো তারে,গহীন বালুচর, রাত জাগা ফুল, উনপঞ্চাশ বাতাস, চন্দ্রাবতী কথা, ফেরা, গলুই, হৃদিতা, শাটল ট্রেন, বিশ্বসুন্দরী, গুণীন, কাগজ খেলা, রেহানা মরিয়ম নুর, রূপসী নদীর বাঁকে, লাল মোরগের ঝুঁটি, মনের মত মানুষ পাইলাম না, কমলা রকেট, মধুমতি পারের মানুষটি: শেখ মুজিবুর রহমান, নোনাজলের কাব্য, একটি দেশের জন্য গান। প্রতিদিন ১.৩০, ৩.৩০, ৬.৩০ তিনটে শোয়ে ছবি দেখানো হবে। রবীন্দ্র সদনে উদ্বোধনী অনুষ্ঠান হবে।




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!