খুলনা, বাংলাদেশ | ১৪ আশ্বিন, ১৪৩১ | ২৯ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৭ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৮৬০
  হেজবুল্লাহ প্রধান হাসান নাসরাল্লাহ নিহত, নিশ্চিত করেছে সশস্ত্র গোষ্ঠীটি
  ছাত্র আন্দোলনে ১৫৮১ জন নিহত হয়েছেন : স্বাস্থ্য বিষয়ক উপ কমিটি

করোনা সংক্রমণরোধে মাস্ক ব্যবহার করতেই হবে : সিটি মেয়র

নিজস্ব প্রতিবেদক

খুলনা নর্থ-ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোম্পানি লিমিটেডের উদ্যোগে করোনা সংক্রমণ প্রতিরোধে বৃহস্পতিবার (৩০ জুলাই) খালিশপুর নিজস্ব চত্বরে ১৩নং ওয়ার্ডের পাঁচশ’ কর্মহীন নিম্নআয়ের শ্রমজীবী, অসহায়, দুস্থ ও হতদরিদ্রদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক।

খাদ্যসামগ্রী বিতরণকালে সিটি মেয়র বলেন, করোনা সংক্রমণরোধে মাস্ক ব্যবহার করতেই হবে। এখন পর্যন্ত করোনার কোন ঔষধ তৈরি হয়নি। এ কারণে করোনা সংক্রমণ প্রতিরোধে সচেতনতার বিকল্প নেই। সরকার মাস্ক পরা বাধ্যতামূলক করেছে। তিনি বলেন, সরকার সবসময় অসহায় মানুষের পাশে রয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুস্থ, অসহায়, শ্রমজীবী মানুষকে নগদ অর্থসহ বিভিন্ন সহায়তা দিয়ে যাচ্ছেন এবং বিভিন্ন প্রণোদনা প্যাকেজও বাস্তবায়ন ইতোমধ্যে শুরু করেছেন। মেয়র এই দুর্যোগ মোকাবেলায় সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানকে এগিয়ে আসার আহবান জানান।

খাদ্যসামগ্রী বিতরণকালে নগর আ’লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, নর্থ-ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোম্পানি লিমিটেডের ডেপুটি প্রকল্প পরিচালক মোঃ হাসমত আলী, নির্বাহী প্রকৌশলী মোঃ এজাজ মামুন, ১৩নং ওয়ার্ড কাউন্সিলর এসএম খুরশিদ আহম্মেদ টোনা, সংরক্ষিত মহিলা কাউন্সিলর পারভীন আক্তার প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে মেয়র নর্থ-ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোম্পানি লিমিটেডের উদ্যোগে নগরীর ৮, ১১, ১২, ৭, ১০ ও ১৫ নং ওয়ার্ডের মোট সাড়ে সাতশ’ কর্মহীন নিম্নআয়ের শ্রমজীবী, অসহায়, দুস্থ ও হতদরিদ্রদের মাঝে ১০ কেজি করে চালসহ ডাল, আলু, তেল, চিনি, সেমাই, গুড়া দুধসহ নিত্যপ্রয়োজনীয় সামগ্রী বিতরণ করেন। দুপুরে সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক দৌলতপুর ঈদগাহ মাঠে ১ থেকে ৬নং ওয়ার্ডের ১২০জন প্রতিবন্ধীদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন।

খুলনা গেজেট/এআইএন




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!