খুলনা, বাংলাদেশ | ১২ আষাঢ়, ১৪৩১ | ২৬ জুন, ২০২৪

Breaking News

  সাবেক আইজিপি বেনজিরের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে

করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেলে দুই জনের মৃত্যু

সাতক্ষীরা প্রতিনিধি

করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এক বৃদ্ধ ও বৃদ্ধার মৃত্যু হয়েছে। রবিবার রাতে ও সোমবার সকালে মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান।

মৃত ব্যক্তিরা হলেন সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার ভাড়াশিমলা ইউনিয়নের সুলতানপুর গ্রামের মৃত এনায়েত আলীর ছেলে সামছুর রহমান (৭৫) ও যশোর জেলার ঝিকরগাছা উপজেলার কৃষ্ণনগর গ্রামের গোলাম কবীরের স্ত্রী মাহফুজা ছিদ্দিকা (৬৫)।

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক ডাঃ ভবতোষ কুমার মন্ডল জানান, গত ১৬ জুলাই জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি হন সামছুর রহমান। পরদিন তার নমুনা সংগ্রহ করে যশোর প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাবে পাঠানো হয়। এরপর রবিবার রাত ৯টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তার নমুনা পরীক্ষার রিপোর্ট এখনও পাওয়া যায়নি।

এদিকে, করোনা আক্রান্ত হওয়ার পর গত ১৩ জুলাই সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি হন যশোরের ঝিকরগাছা উপজেলার কৃষ্ণনগর গ্রামের মাহফুজা ছিদ্দিকা। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকাল পৌনে ৮টার দিকে তিনি মারা যান। স্বাস্থ্য বিভাগের রীতিনীতি মেনে তাদের লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে। তাদের বাড়ি লক ডাউন করা হবে।

এদিকে, এ নিয়ে সাতক্ষীরায় করোনার উপসর্গ নিয়ে ২০ জুলাই পর্যন্ত মারা গেছেন ৩৫ জন। আর করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন আর ১৩ জন।

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!