খুলনা, বাংলাদেশ | ১৮ আষাঢ়, ১৪৩১ | ২ জুলাই, ২০২৪

Breaking News

  নারায়ণগঞ্জের রুপগঞ্জে বরপা এলাকায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘেরাও করে রেখেছে এন্টি টিররিজম ইউনিট
  সুনামগঞ্জের দেয়ারাবাজারে সুরমা নদীতে নৌকা ডুবে নারী-শিশুসহ নিখোঁজ ৩

ওয়েস্টার্ন লুকে মোহময়ী জয়া

বিনোদন ডেস্ক

দর্শকপ্রিয় অভিনেত্রী জয়া আহসানের পোশাক, স্টাইল ফ্যাশনসচেতনদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে থাকে। কখনও সিনেমার প্রচারের জন্য শাড়িতে, আবার কখনও পশ্চিমা স্টাইলে পোজ দিতে দেখা যায় তাকে। একই অঙ্গে নানা রূপে জয়া যেন সত্যিই হয়ে ওঠেন মোহময়ী।

সম্প্রতি দুটি ওয়েস্টার্ন লুকে ক্যামেরাবন্দী হয়েছেন তিনি। যা নজড় কেড়েছে ভক্তদের। প্রথম লুকে সোনালি স্লিভলেস মিডি জামা পরেছেন জয়া। পুরো পোশাকেই রয়েছে সিকুইন আর এমব্রয়ডারির নিখুঁত কাজ।

এর সঙ্গে অভিনেত্রীর সাজেও রেখেছেন গ্ল্যামারের ছোঁয়া। গ্লসি ন্যুড পিঙ্ক লিপস্টিকের সঙ্গে হালকা কাজল মাশকারা আর কালো-বাদামি আইশ্যাডোয় সেজেছেন তিনি। এই লুকের সঙ্গে অভিনেত্রী চুলে করেছেন স্টাইলিশ স্লিক বান।

গয়না ও অনুষঙ্গ হিসেবে কানে পরেছেন সাদা পাথরের স্টাড, হাতে আংটি আর সোনালি ঘড়ি। সবশেষে লুক পরিপূর্ণ করতে জয়া আহসান এই আউটফিটের সঙ্গে সোনালি হাই হিল বেছে নিয়েছেন।

দ্বিতীয় লুকে যেন ‘সুইট সিক্সটিন’ জয়া আহসান। ফুলস্লিভ নিটের টপের সঙ্গে সাটিন ফেব্রিকের মিডি স্কার্ট পরেছেন দুই বাংলার জনপ্রিয় এই অভিনেত্রী। এর সঙ্গে জয়ার সাজ আর অনুষঙ্গও বেশ নজর কেড়েছে অনুরাগীদের।

মিনিমাল মেকআপ, গ্লসি ন্যুড পিঙ্ক লিপস্টিক আর হালকা ব্লাশন দিয়েছেন অভিনেত্রী। তারপর মাঝসিঁথি করে ছেড়ে দিয়েছেন চুল। গয়না হিসেবে সোনার চেইন আর আকর্ষণীয় কালো সানগ্লাস পরেছেন তিনি। এই সাজের সঙ্গেও জয়া হাই হিলকে প্রাধান্য দিয়েছেন। কালো-সোনালি হিলে জয়া আহসান তার লুক সম্পূর্ণ করেছেন।

জয়া আহসান বর্তমানে ব্যস্ত রয়েছেন কলকাতার সিনেমা ‘দশম অবতার’-এর কাজ নিয়ে। এটি নির্মাণ করছেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখার্জি। এই সিনেমার মাধ্যমে দীর্ঘ পাঁচ বছর পর একসঙ্গে কাজ করছেন নির্মাতা-নায়িকা জুটি। এর আগে পরিচালকের ‘রাজকাহিনী’ ও ‘এক যে ছিল রাজা’তে অভিনয় করেছেন জয়া আহসান।

‘দশম অবতার’ সিনেমায় জয়া আহসান ছাড়াও অভিনয় করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, অনির্বাণ ভট্টাচার্য, রূপম ইসলাম, অনুপম রায়, যিশু সেনগুপ্ত, ইন্দ্রদীপ দাশগুপ্ত।

 

খুলনা গেজেট/এনএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!