খুলনা, বাংলাদেশ | ২১ আশ্বিন, ১৪৩১ | ৬ অক্টোবর, ২০২৪

Breaking News

  ফের জামিন নামঞ্জুর সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের
  শেরপুর ও ময়মনসিংহে বন্যা পরিস্থিতির অবনতি, এ পর্যন্ত নিহত ৭

ওয়েব সিরিজ বোধের ট্রেইলর প্রকাশ, মুক্তি ৪ নভেম্বর

বিনোদন ডেস্ক

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত বরেণ্য নির্মাতা অমিতাভ রেজা চৌধুরী পরিচালিত হইচই অরিজিনাল ওয়েব সিরিজ বোধ এর ট্রেইলার প্রকাশ পেয়েছে। বুধবার সন্ধ্যায় প্রকাশিত ট্রেইলারটিতে জানানো হয়, সিরিজটি দেখা যাবে ৪ নভেম্বর থেকে।

বোধ সিরিজটির মাধ্যমে প্রায় সাড়ে তিন বছর পর অমিতাভ রেজা চৌধুরী হইচই প্ল্যাটফর্মে ফিরলেন। ২০১৯ সালে এ নির্মাতা ঢাকা মেট্রো নামের সিরিজ নির্মাণ করেছিলেন প্ল্যাটফর্মটির জন্য।

গল্পের ধারণা দিয়ে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, আলমগীর হোসেন একজন অবসরপ্রাপ্ত বিচারপতি। দক্ষ আইনজ্ঞ আলমগীরের নিজের বিচারবোধের প্রতি ছিল অগাধ আস্থা। কিন্তু অবসরের পর নানা ঘটনায় তিনি তাঁর বিচারবোধের প্রতি আস্থা হারাতে শুরু করেন। এক পর্যায়ে বিবেকের দংশন থেকে জাগ্রত হয় বোধ আর শুরু হয় সত্যের উদ্ঘাটন।

ওয়েব সিরিজ বোধে অবসরপ্রাপ্ত বিচারপতি আলমগীর হোসেনের চরিত্রে অভিনয় করেছেন একুশে পদকপ্রাপ্ত অভিনয়শিল্পী আফজাল হোসেন। একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন বর্ষীয়ান অভিনয়শিল্পী দিলারা জামান।

অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন রুনা খান, অর্চিতা স্পর্শিয়া, সারা আলম, রওনক হাসান, খায়রুল বাসার, সাঈদ বাবু, শাহজাহান সম্রাট।

সিরিজটির চিত্রনাট্য লিখেছেন রফিকুল ইসলাম পল্টু এবং জাহিন ফারুক আমিন। চিত্রনির্দেশনা করেছেন তুহিন তামিজুল এবং সঙ্গীত নির্দেশনায় ছিলেন আরাফাত মহসীন নিধি। সিরিজটি প্রযোজনা করেছে হাফ স্টপ ডাউন।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, সাম্প্রতিক সময়ে বাংলাদেশের কনটেন্টগুলো পশ্চিম বাংলাতেও আলোড়ন তুলেছে। পশ্চিম বাংলার দর্শকদের কাছে বাংলাদেশের সিরিজের রয়েছে আলাদা কদর।




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!