খুলনা, বাংলাদেশ | ২১ আষাঢ়, ১৪৩১ | ৫ জুলাই, ২০২৪

Breaking News

  দিনাজপুরে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ৫, আহত ২৫
  আটলান্টিকে নৌকা ডুবে ৮৯ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু

আ’লীগ নেতা এসএম এ রবের শাহাদাৎ বার্ষিকী আজ

নিজস্ব প্রতিবেদক

খুলনা আ’লীগের প্রয়াত নেতা এসএম এ রবের ২০তম শাহাদাৎ বার্ষিকী আজ, ১১ আগস্ট। ২০০০ সালের এই দিনে পবিত্র জুমার নামাজ আদায়ের উদ্দেশ্যে মসজিদে যাওয়ার সময় সন্ত্রাসীদের গুলিতে তিনি নিহত হন। তৎকালীন সময়ে এসএম এ রব খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে আ’লীগ মনোনীত মেয়র প্রার্থী ছিলেন। আজকের এদিনে প্রয়াত নেতার মাগফেরাত কামনায় কর্মসুচি হাতে নিয়েছে খুলনা মহানগর ও জেলা আ’লীগ। একই সাথে কর্মসুচি নিয়েছে এস এম এ রব স্মৃতি পরিষদ।

আ’লীগ : আ’লীগের প্রয়াত নেতা এসএম এ রবের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে খুলনা মহানগর ও জেলা শাখার উদ্যোগে মঙ্গলবার (১১ আগস্ট) বেলা ১১টায় নগরীর বসুপাড়া কবরস্থানে মরহুমের কবর জিয়ারত, বাদ মাগরিব দলীয় কার্যালয়ে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। কর্মসূচিতে দলের সকল স্তরের নেতাকর্মীদের উপস্থিত থাকার জন্য বিশেষ আহবান জানিয়েছেন মহানগর আ’লীগের সভাপতি সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক, জেলা সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ, নগর শাখার সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা ও জেলার সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত কুমার অধিকারী।

স্মৃতি পরিষদ : দিবসটি উপলক্ষে এস এম এ রব স্মৃতি পরিষদ, মরহুমের পরিবার এবং বিভিন্ন সংগঠনের উদ্যোগে বিস্তারিত কর্মসূচি নিয়েছে। কর্মসূচির মধ্যে স্মৃতি পরিষদের উদ্যোগে বেলা ১১টায় মরহুমের কবর জিয়ারত ও ফুলেল শ্রদ্ধা অর্পণ। বাদ যোহর নিউ মার্কেট সংলগ্ন বায়তুন নূর জামে মসজিদে দোয়া মাহফিল। এছাড়া মরহুমের পরিবারের পক্ষ থেকে সোনাডাঙ্গা আবাসিক এলাকায় মসজিদে দোয়া মাহফিল, এতিমদের মাঝে নতুন কাপড় ও খাবার বিতরণ করা হবে।

সোমবার (১০ আগস্ট) স্মৃতি পরিষদের জরুরি সভায় এ কর্মসূচি নেয়া হয়। সংগঠনের সভাপতি চ ম মুজিবর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আাসাদুজ্জামান রিয়াজের পরিচালনা অনুষ্ঠিত সভায় অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

খুলনা গেজেট/এআইএন




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!