খুলনা, বাংলাদেশ | ১২ আষাঢ়, ১৪৩১ | ২৬ জুন, ২০২৪

Breaking News

  নারায়ণগঞ্জের ফতুল্লায় বুড়িগঙ্গা নদীতে জাহাজের আগুন নিয়ন্ত্রণে
  হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে ট্রাকচাপায় পুলিশ সদস্য নিহত

ইস্টার্ণগেটে হতাহতদের পরিবারের পাশে মিয়া গোলাম পরওয়ার

নিজস্ব প্রতিবেদক

জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল সাবেক এমপি অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার নগরীর ইস্টার্ণগেট এলাকায় তিনজন নিহত ও জখম সাতজনের পরিবারকে আর্থিক সহায়তা দিয়েছেন। তিনি নিহত তিনজনের পরিবারকে ৬০ হাজার টাকা করে এবং আহত সাতজনকে তাদের অবস্থা অনুযায়ী আর্থিক সহায়তা প্রদান করেন। এসময় তিনি তাদের শোকাহত পরিবার-পরিজনকে শান্তনা দেন। পরে তিনি নিহতদের কবর জিয়ারত করে নিহতদের মাগফিরাত কামনা করেন। বুধবার (২২ জুলাই) ই-মেইল বার্তায় এতথ্য জানানো হয়েছে।

এসময়ে উপস্থিত ছিলেন মুন্সি মিজানুর রহমান, মিয়া গোলাম কুদ্দুস, হাসান মাহমুদ টিটো, গাজী মোর্শেদ মামুন, আইয়ুব মোল্যা, শেখ জাকারিয়া, নূর ইসলাম, মনিরুল ইসলাম গাজী, কামরুল ইসলাম গাজী, আলতাফ শেখ, শরীফ হোসেন, বাদশা, মাওলানা শাহাদাৎ হোসেন, ওমর ফারুক, ডাঃ কামাল হোসেন, মাওলানা আব্দুর রহমান, মেহেদী হাসান, মাওলানা মোস্তাফিজুর রহমান, ফরিদুর রহমান, আব্দুর রশীদ গাজী, আনোয়ার গাজী, শেখ মহাসিন, শেখ খলিলুর রহমান, রবিউল ইসলাম, হাফেজ সুমন, ইমরুল হাসান, রেজাউল ইসলাম শেখ, মোহাম্মদ আলী গাজী, আবু বকর গাজী, আলতাফ শেখ, নওশের গাজী, আব্দুর রাজ্জাক শেখ, মোস্তফা সরদার, নাসির গাজী, আব্দুর রউফ শেখ, হাফেজ মাসুম বিল্লাহ, মিজানুর রহমান, রায়হান, তামিম, ফয়সাল, তারিক ও সাইফুল ইসলাম প্রমুখ।

গত ১৬ জুলাই রাতে স্থানীয় শেখ জাকারিয়া, জাফরিন ও মিল্টনদের গুলিতে নিহত হন মশিয়ালী গ্রামের মোঃ নজরুল ইসলাম, গোলাম রসুল ও সাইফুল ইসলাম এবং জখম হন ৮-১০জন। অপরদিকে, বিক্ষুব্ধ গ্রামবাসীর গণপিটুনিতে সন্ত্রাসী জাকারিয়া চাচাতো ভাই জিহাদ শেখ মারা যায়।

খুলনা গেজেট/এআইএন




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!