খুলনা, বাংলাদেশ | ১৫ আষাঢ়, ১৪৩১ | ২৯ জুন, ২০২৪

Breaking News

  চট্টগ্রামে সীতাকুণ্ডে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, উদ্ধারে কাজ করছে ফায়ার সার্ভিস
  প্যারাগুয়েকে ৪-১ গোলে উড়িয়ে দিলো ব্রাজিল

ইসলামের অপব্যাখ্যা দেওয়ায় তাহেরীর বিরুদ্ধে বাগেরহাটে সংবাদ সম্মেলন

বাগেরহাট প্রতিনিধি

ওয়াজ মাহফিল ও বিভিন্ন সময় ইসলামের অপব্যাখা এবং আল্লাহ-রাসূলের বিরুদ্ধে কটুক্তিসহ নানা বক্তব্য দিয়ে জাতিকে বিভ্রান্ত করছেন কথিত ইসলামী আলোচক গিয়াস উদ্দীন তাহেরী। শনিবার (৬ মার্চ) দুপুরে বাগেরহাট প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে এ ধরনের বক্তব্য বন্ধের দাবি জানিয়ে লিখিত বক্তব্য পাঠ করেন বাগেরহাটের ইসলামী আলোচক ও মর্জিনা সালাম ইন্টারন্যশনাল ক্যাডেট মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা শেখ মহিউদ্দিন বিল্লাহ ।

লিখিত বক্তব্যে তিনি বলেন, সম্প্রতি ওয়াজ মাহফিল ও জারী গানের নামে আল্লাহ এবং রাসূলের বিরুদ্ধে
কটুক্তি সহ সরাসরি কুফুরী বক্তব্য প্রদানের মাধ্যমে জাতিকে ঈমানহারা করার চক্রান্ত করছে গিয়াস উদ্দীন তাহেরী। পাশাপাশি সন্ত্রাস ও জংগীবাদকে উস্কে দিচ্ছেন এবং দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির পায়তারা করছেন তিনি। গজলের সুরে তাহেরী যে সব গান গায় তার বেশিরভাগ ইসলামের দৃষ্টিতে নাজায়েজ। এই ধরনের গান শোনাও পাপ।

সংবাদ সম্মেলনে এই ধরনের বক্তব্য প্রত্যাহার ও পূর্বের বিতর্কিত বক্তব্যের জন্য জাতীর কাছে ক্ষমা প্রার্থনার আহবান জানানো হয় । এছাড়া অবিলম্বে এই ধরনের কর্মকান্ড বন্ধ না করা হলে প্রশাসনিক ব্যবস্থা গ্রহনের জন্য সরকারের কাছে অনুরোধ করা হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন মাওলানা শেখ মহিউদ্দিন বিল্লাহ, হাফেজ মোঃ রবিউল ইসলাম ও মোঃ
সাইদ খান।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!