খুলনা, বাংলাদেশ | ১০ কার্তিক, ১৪৩১ | ২৬ অক্টোবর, ২০২৪

Breaking News

  যুক্তরাষ্ট্রে অর্থ উপদেষ্টা-গভর্নরের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা স্থগিত
  শিবপুরে ট্রাকচাপায় সিএনজির ৬ যাত্রী নিহত

ইসরায়েলে রকেট হামলা, নিহত ২

আন্তর্জাতিক ডেস্ক

হিজবুল্লাহর ছোড়া রকেটে ইসরায়েলের মাজদ আল-ক্রুমে দুইজন নিহত এবং সাতজন আহত হয়েছেন। শুক্রবার (২৫ অক্টোবর) হতাহতের এই ঘটনা ঘটেছে বলে জানিয়েছে টাইমস অব ইসরায়েল।

সংবাদমাধ্যমটি বলছে, উত্তর আরবের এই শহরের একটি মিনি মার্কেটের কাছে রকেট আঘাত হানে। এতে গুরুতর আহত হয়ে আরজওয়ান মানা (১৯) এবং হাসান সুয়াদ (২১) নামের দুই ব্যক্তি নিহৎ হন। মনা একটি দোকানের ক্যাশিয়ার হিসেবে কাজ করত এবং সুয়াদ সেখানে পণ্য কিনতে গিয়েছিলেন।

হিজবুল্লাহ জানিয়েছে, পার্শ্ববর্তী শহর কারমিয়েলকে লক্ষ্য করে এই হামলা চালানো হয়েছিল। ইসরায়েলের প্রতিরক্ষা বাহিনী বলছে, এই আক্রমণে প্রায় ৩০টি রকেট নিক্ষেপ করা হয়েছিল। এছাড়া শুক্রবার উত্তর ইসরায়েলে মোট ৬৫টি রকেট ছোড়া হয়েছিল। ইসরায়েলের ম্যাগেন ডেভিড অ্যাডম অ্যাম্বুলেন্স পরিষেবা জানিয়েছে, এ ঘটনায় সাতজন আহত হয়েছেন। তাদের মধ্যে দুইজনের অবস্থা গুরুতর।

এর আগে শুক্রবার, লেবাননের সীমান্তের দক্ষিণে পশ্চিম গ্যালিলের শোমেরা এলাকায় রকেটের আঘাতে অন্তত ছয় ইসরায়েলি সেনা আহত হন। আহতরা বর্তমানে ভালো আছেন। এছাড়া আইডিএফের তথ্যমতে, হাইফা এলাকায় লেবানন থেকে পাঁচটি রকেট নিক্ষেপ করা হয়েছিল।

সামরিক বাহিনী জানিয়েছে, এগুলোর মধ্যে কিছু রকেট প্রতিরক্ষা ব্যবস্থার মাধ্যমে আটকানো সম্ভব হয়েছে। অন্যগুলো খোলা জায়গায় আঘাত করেছে। তবে ঠিক কতটি রকেট আঘাত হেনেছে এবং কতটি তারা ঠেকাতে পেরেছে সে বিষয়ে বিস্তারিত কিছু জানায়নি তারা। এ ঘটনায় হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

খুলনা গেজেট/এএজে




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!