খুলনা, বাংলাদেশ | ১৪ আশ্বিন, ১৪৩১ | ২৯ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৭ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৮৬০
  হেজবুল্লাহ প্রধান হাসান নাসরাল্লাহ নিহত, নিশ্চিত করেছে সশস্ত্র গোষ্ঠীটি
  ছাত্র আন্দোলনে ১৫৮১ জন নিহত হয়েছেন : স্বাস্থ্য বিষয়ক উপ কমিটি

ইশা ছাত্র আন্দোলনের প্রতিষ্ঠাবার্ষিকীতে আলোচনা

নিজস্ব প্রতিবেদক

ইশা ছাত্র আন্দোলন খুলনা মহানগরীর আওতাধীন সদর ও সোনাডাঙ্গা থানার যৌথ ব্যবস্থাপনায় “২৯তম প্রতিষ্ঠা বার্ষিকী” উপলক্ষে শুক্রবার দুপুর আড়াইটায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন সোনাডাঙ্গা থানা শাখার সভাপতি মুহা. আবুবকর সিদ্দিক।

সদর থানা শাখার সাধারণ সম্পাদক মোস্তফা আল গালিব এর সঞ্চালনায় পাওয়ার হাউজ মোড়স্থ দলীয় কার্যালয়ে সভার আযেজন করা হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন মহানগরের সেক্রেটারি শেখ মুহা. নাসির উদ্দিন।

তিনি বলেন, ‘করোনা পরিস্থিতিতে যখন অন্যান্য দলের নেতা কর্মীরা অসহায় মানুষের পাশে ছিলো না। তখন ইসলামী আন্দোলন পীর সাহেব চরমোনাই এর নেতৃত্বে সারা বাংলাদেশে এক কোটি মানুষকে ত্রাণ সামগ্রী ও নগদ অর্থ প্রদান করেছে। করোনা রোগীদের প্রয়োজনীয় সেবা-শুশ্রুষা এবং করোনায় মৃত ব্যক্তিদের দাফন-কাফনের ব্যবস্থা করেছে।’

তিনি আরও বলেন, ‘দক্ষ ও নৈতিকতা সমৃদ্ধ দেশপ্রেমিক জনশক্তি ছাড়া দেশের স্থায়ী ও টেকশই উন্নয়ন সম্ভব নয়। সুতরাং ইশা ছাত্র আন্দোলনের প্রত্যেকটা কর্মীকে দক্ষ ও নৈতিকতায় সমৃদ্ধ হয়ে দেশ ও জাতিকে নেতৃত্ব দেওয়ার প্রস্তুতি গ্রহণ করতে হবে।’

আলোচনা সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলনের নগর সাধারণ সম্পাদক মুহা. মইনুল ইসলাম, ইসলামী আন্দোলন বাংলাদেশের সোনাডাঙ্গা থানার সভাপতি মুফতি ইমরান হুসাইন। ইসলামী আন্দোলন বাংলাদেশ সদর থানার সভাপতি আলহাজ্ব আবু তাহের, ইসলামী যুব আন্দোলনের নগর সাধারণ সম্পাদক মুহা. আমিরুল ইসলাম, যুব নেতা নাজমুল ইসলাম, যুব নেতা মোঃ আমানুল্লাহ, ইশা ছাত্র আন্দোলন সদর থানার সভাপতি মুহা. আব্দুল্লাহ আল মামুন, ইশা ছাত্র আন্দোলন সোনাডাঙ্গা থানার সহ সভাপতি মুহা. শাকির হোসেন, মুহা. আব্দুল্লাহ, মুহা. এনায়েতুল্লাহ হাসান, মুহা. জুবায়ের হোসেন সাব্বির, মুহা. শাকিল আহমাদ, সাকিব, আব্দুল্লাহ, ইউসুফ গাজী, সিরাজ মৃধা, আহমাদ মাহদী, জুবায়ের জাওয়াদ প্রমুখ নেতৃবৃন্দ।

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!