খুলনা, বাংলাদেশ | ২১ আশ্বিন, ১৪৩১ | ৬ অক্টোবর, ২০২৪

Breaking News

  সাবেক পরিবেশমন্ত্রী সাবের হোসেন চৌধুরী ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সাবেক সিনিয়র সচিব আমিনুল ইসলাম খান গ্রেপ্তার
  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১২২৫
  পোল্যান্ডের রাষ্ট্রদূত হিসেবে খোরশেদ আলমের নিয়োগ বা‌তিল : পররাষ্ট্র মন্ত্রণালয়
  সাবেক মন্ত্রী আব্দুর রহমানের দেশত্যাগে নিষেধাজ্ঞা

ইউক্রেনের জন্য সাহায্য চাইলেন প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক

রাশিয়া ও ইউক্রেনের মধ্যে গত কয়েকদিন ধরে চলছে হামলা-পাল্টা হামলা। ইতোমধ্যে কয়েক’শ মানুষের মৃত্যু হয়েছে। যুদ্ধের ভয়াবহতায় ধ্বংস হয়ে গেছে অসংখ্য ঘরবাড়ি, স্থাপনা। এমন অবস্থায় বিশ্বের বিভিন্ন দেশ থেকে এই যুদ্ধে ইতি টানার আহ্বান জানাচ্ছেন। বাদ যাচ্ছেন না তারকারাও।

আন্তর্জাতিক অঙ্গনের জনপ্রিয় তারকা প্রিয়াঙ্কা চোপড়াও তার অবস্থান থেকে জানিয়েছেন প্রতিবাদ, সাহায্য চেয়েছেন ইউক্রেনের জন্য।

বেবি বাম্পের ছবি প্রকাশ করে যা বললেন পরীমণিবেবি বাম্পের ছবি প্রকাশ করে যা বললেন পরীমণি
বর্তমান ইউক্রেনের ভয়াবহ পরিস্থিতির একটি ভিডিও শেয়ার করেছেন প্রিয়াঙ্কা, যা দেখে শিউরে উঠেছে নেটপাড়া। সেই ভিডিওতে দেখা যাচ্ছে কীভাবে সেখানকার বাসিন্দারা শুধু বেঁচে থাকার স্বার্থে সাবওয়ে স্টেশনগুলোকে বাঙ্কার হিসেবে ব্যবহার করছেন।

ইউনিসেফের অন্যতম সদস্য প্রিয়াঙ্কা। সেই ভিডিও পোস্ট করে সেখানকার বাসিন্দাদের সাহায্য করার আর্জি জানিয়েছেন ‘দেশি গার্ল’। সকলের উদ্দেশ্যে সাহায্যের হাত বাড়ানোর আর্জি জানিয়েছেন তিনি।

প্রিয়ঙ্কা বলেছেন, ‘যুদ্ধক্ষেত্রে যারা বাস করছেন তারা সাধারণ এবং নিরীহ মানুষ– আমার আপনার মতই।’ ইনস্টাগ্রামে একটি লিঙ্ক জুড়ে দিয়েছেন তিনি যার মাধ্যমে সেই দেশের মানুষদের সাহায্য করা যাবে।

তার এই ভিডিওর সঙ্গে ক্যাপশনে গোটা গোটা অক্ষরে প্রিয়াঙ্কা চোপড়া লিখেছেন, ইউক্রেনের বর্তমান পিরিস্থিতি এককথায় শিউরে ওঠার মতো। এতটাই ভয়ঙ্কর। সেখানকার নিরীহ মানুষ তাদের এবং কাছের মানুষের জীবন হাতে নিয়েই বসবাস করছেন। আধুনিক বিশ্বে এই বিষয়টি কীভাবে ঘোরতর সমস্যায় বাড়তে পারে সেটি এই মুহূর্তে বোঝা যাচ্ছে না। তবে এটি এমন একটি মুহূর্ত, যা পরবর্তী সময়ে বিশ্বজুড়ে প্রতিধ্বনিত হবে।’

খুলনা গেজেট/ এস আই




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!