খুলনা, বাংলাদেশ | ২২ আষাঢ়, ১৪৩১ | ৬ জুলাই, ২০২৪

Breaking News

  জাতীয় দাবা চলাকালীন অসুস্থ হয়ে গ্র্যান্ডমাস্টার জিয়াউর রহমানের মৃত্যু
  ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে চালক-হেলপার নিহত

আশাশুনির খাজরায় নৌকার প্রার্থীর কর্মীসমর্থকদের হামলায় সাবেক চেয়ারম্যানসহ আহত ১৫

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরার আশাশুনিতে নির্বাচনী সহিংসতায় খাজরা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা রুহুল কুদ্দুস মোল্যাসহ স্বতন্ত্র প্রার্থীর কমপক্ষে ১৫জন কর্মী সমর্থক আহত হয়েছে।

বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) সন্ধ্যা ৬টার দিকে আশাশুনির খাজরা ইউনিয়নের গদাইপুর গ্রামে বর্তমান চেয়ারম্যান নৌকা প্রতীকের প্রার্থী শাহনেওয়াজ ডালিমের বাড়ির সামনে এঘটনা ঘটে। এসময় ৬/৭টি মটরসাইকেল ভাংচুর করা হয়। আহতদের উদ্ধার করে আশাশুনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এদিকে এঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি সামাল দিতে গদাইপুর গ্রামে পুলিশ মোতায়ন করা হয়েছে। আশাশুনি থানার অফিসার ইনচার্জসহ পুলিশের উর্দ্ধতন কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

আহতরা হলেন, খাজরা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান গদাইপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা রুহুল কুদ্দুস মোল্যা, আবুল কাশেম, উজ্জল, শুভ, তুয়ারডাঙ্গা গ্রামের আব্দুল মজিদ মোল্যা, মইনুল হোসেন, চেউটিয়া গ্রামের রাব্বুল, রেফাত, চঞ্চল বিশ্বাস, বাচ্চু মিয়া, কাপসন্ডা গ্রামের ইমদাদুল ইসলাম, খোকন, মিজান, আবু জাফর ও খালিয়া গ্রামের মান্নান। আহতদের মধ্যে রুহুল কুদ্দুস মোল্যসহ কয়েক জনে অবস্থা আশংকাজনক।

স্বতন্ত্র প্রার্থী আ’লীগ নেতা অহিদুল ইসলাম জানান, আসন্ন ইউপি নির্বাচনে আশাশুনি উপজেলার ৮নং খাজরা ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশগ্রহণের লক্ষে বৃহস্পতিবার মনোনয়নপত্র জমা দিয়ে পাঁচ শতাধিক মটর সাইকেলের একটি বহরে কর্মী সমর্থকদের নিয়ে তিনি গদাইপুর গ্রামে বাড়িতে ফিরছিলেন। ইউনিয়নের খাজর, লাউতাড়া ও খালিয়া হয়ে ফেরার সময় পতিমধ্যে সন্ধ্যা ৬টার দিকে গদাইপুর গ্রামে আ’লীগ মনোনতি নৌকা প্রতীকের প্রার্থী শাহনেওয়াজ ডালিমের বাড়ির সামনে পৌছালে সেখানে আগে থেকে ওৎ পেতে থাকা শাহনেওয়াজ ডালিমের নেতৃত্বে ১৫/২০ জন সন্ত্রাসী তার মটরসাইকেল বহরে অর্তকিতে হামালা চালায়। তারা আমার মটরসাইকেল বহরের পিছনের দিকে থাকা খাজরা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও আ’লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা রুহুল কুদ্দুস মোল্যাসহ ১৫জন কর্মী সমর্থককে চাপাতি ও ধারালো দা দিয়ে কুপিয়ে এবং হাতুড়ি ও লোহার রড দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে। এসময় সন্ত্রাসীরা আমার কর্মী সমর্থকদের ৬/৭টি মটরসাইকেল ভাংচুর করে। পরে সেগুলো রাস্তা থেকে তুলে ডালিমের বাড়িতে নিয়ে যায় তারা। আহতদের মধ্যে রুহুল কুদ্দুস মোল্যসহ কয়েক জনে অবস্থা আশংকাজনক।

আওয়ামী লীগ মনোনিত নৌকা প্রতীকের প্রার্থী শাহনেওয়াজ ডালিম বলেন, স্বতন্ত্র প্রার্থী অহিদুল ইসলাম শোডাউন নিয়ে যাওয়ার পথে আমার লোকজনের উপর হামলা চালিয়ে মারপিট করলে উভয়ের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এঘটনায় মাসুদ, বাকের ও কামরুল নামে আমার ৩ জন কর্মী আহত হয়েছে।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!