খুলনা, বাংলাদেশ | ২১ আশ্বিন, ১৪৩১ | ৬ অক্টোবর, ২০২৪

Breaking News

  সাবেক পরিবেশমন্ত্রী সাবের হোসেন চৌধুরী ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সাবেক সিনিয়র সচিব আমিনুল ইসলাম খান গ্রেপ্তার
  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১২২৫
  পোল্যান্ডের রাষ্ট্রদূত হিসেবে খোরশেদ আলমের নিয়োগ বা‌তিল : পররাষ্ট্র মন্ত্রণালয়
  সাবেক মন্ত্রী আব্দুর রহমানের দেশত্যাগে নিষেধাজ্ঞা

আমরা ভবিষ্যতে সুন্দর একটি দেশ দেখতে চাই :বিভাগীয় কমিশনার

গেজেট ডেস্ক

আমরা ভবিষ্যতে সুন্দর একটি দেশ দেখতে চাই। জনগণের সেবক হিসেবে কারও সঙ্গে বৈরিতা ও বৈষম্যতা দেখানোর সুযোগ নেই। প্রচেষ্টা থাকবে জনগণকে সর্বোত্তম সেবাটা দেওয়ার।

খুলনার বিভাগীয় কমিশনার মোঃ হেলাল মাহমুদ শরীফ বুধবার (১৪আগস্ট) সন্ধ্যায় সার্কিট হাউজের সম্মেলনকক্ষে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আয়োজনে দলটির নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন।

এসময় খুলনা রেঞ্জ ডিআইজি মঈনুল হক বলেন, আমাদের সন্তানরা আমাদেরকে বৈষম্যহীন সমাজ গড়ার শিক্ষা দিয়ে গেছে। রাজনৈতিক দলগুলো একটি শান্তিপূর্ণ দেশ গঠন করবে। একাজে পুলিশ বিভাগের সহযোগিতা অব্যাহত থাকবে। রাজনৈতিক দলগুলোর সহযোগিতা পেলে পুলিশও বৈষম্যহীনভাবে সেবা দিতে পারবে।

মতবিনিময় সভার শুরুতে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় সেক্রেটারি জেনারেল অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার সরকারি কর্মকর্তাদের আইন ও বিধি অনুযায়ী কাজ করার আহবান জানিয়ে বলেন, তার দল সকল কাজে সহযোগিতা করবে। সনাতন ধর্মাবলম্বীদের জান-মালের নিরাপত্তায়ও সহযোগিতার আশ^াস দেন তিনি।

মতবিনিময় সভায় খুলনা মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ মোজাম্মেল হক, জেলা প্রশাসক খন্দকার ইয়াসির আরেফীন, পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ নাজমুল হুসেইন খাঁন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মীর আলিফ রেজাসহ বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও খুলনা অঞ্চলের সহকারী পরিচালক মাওলানা আবুল কালাম আজাদ এবং অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন।

সভার শুরুতে বৈষম্যহীন ছাত্র আন্দোলনে শহিদদের আত্মার মাগফিরাত এবং আহতদের দ্রুত সুস্থ্যতা কামনা করা হয়। – খবর তথ্য বিবরণীর।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!