খুলনা, বাংলাদেশ | ৪ আষাঢ়, ১৪৩১ | ১৮ জুন, ২০২৪

Breaking News

  কবি অসীম সাহা মারা গেছেন
  চট্টগ্রামের ফটিকছড়িতে মহিষের তাণ্ডবে বৃদ্ধের মৃত্যু
  রাজধানীতে প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ২

আনসার সদস্যকে মারধর, চেয়ারম্যানপ্রার্থীর কর্মীকে ৬ মাসের কারাদণ্ড

গেজেট ডেস্ক 

বাগেরহাটের মোংলা উপজেলা পরিষদ নির্বাচনে এক আনসার সদস্যকে দায়িত্ব পালনে বাধা ও মারধর করার অপরাধে আনারস প্রতীকের চেয়ারম্যানপ্রার্থী মো. ইকবাল হোসেনের এক কর্মীকে ছয় মাসের সশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে। রোববার (৯ জুন) পৌর শহরের ৮ নম্বর ওয়ার্ডের মহাসিনিয়া আলিম মাদরাসা কেন্দ্রে বেলা সাড়ে ১১টায় ভোট চলাকালে এই ঘটনা ঘটে। এ সময় ভ্রাম্যমাণ আদালত বসিয়ে শাকিল শেখ (২১) নামের ওই যুবককে কারাদণ্ড দেন বাগেরহাট জেলা অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আতিকুস সামাদ।

তিনি বলেন, মহাসিনিয়া আলিম মাদরাসা সেন্টারে নির্বাচনে অন্যদের সঙ্গে ভোটারদের নিরাপত্তার দায়িত্বে ছিলেন আনসার সদস্য মোতালেব হোসেন। এ সময় শেহালাবুনিয়া এলাকার মৃত মোস্তফা শেখের ছেলে শাকিল শেখ নারী ও পুরুষদের সারিবদ্ধ লাইন ভেঙে ভোটকেন্দ্রে ঢোকার চেষ্টা করে। এ সময় আনসার সদস্য মোতালেব হোসেন তাকে বাধা দিলে তাকে ধাক্কা দিয়ে মারধর শুরু করেন। এ সময় দায়িত্বে থাকা পুলিশ সদস্যরা ঘটনাস্থল থেকে তাকে আটক করেন।

পরে উপজেলা পরিষদ নির্বাচন বিধিমালা, ২০১৩ এর বিধি ৭৬ (গ)-(আ) অনুযায়ী আটক ব্যক্তি তার অপরাধ স্বীকার করেন। এরপর ভ্রাম্যমাণ আদালত বসিয়ে ছয় মাসের সশ্রম কারাদণ্ড ও ৫০০ টাকা জরিমানা করা হয়। জরিমানার টাকা পরিশোধে টাকা দিতে ব্যর্থ হলে আরও ১৫ দিনের কারাদণ্ড দেওয়া হয় বলেও জানান বিচারক আতিকুস সামাদ। পরে তাকে বাগেরহাট জেলা কারগারে পাঠানোর জন্য মোংলা থানায় সোপর্দ করা হয়।

খুলনা গেজেট/এএজে




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!