খুলনা, বাংলাদেশ | ২ কার্তিক, ১৪৩১ | ১৮ অক্টোবর, ২০২৪

Breaking News

  ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে ভূমিকম্প

আদিলুর-এলানের মুক্তি দাবি ফখরুলের

গেজেট ডেস্ক

মানবাধিকার সংগঠন অধিকার-এর সম্পাদক আদিলুর রহমান খান শুভ্র ও সংগঠনটির পরিচালক এসএম নাসিরউদ্দিন এলানকে সাজা দিয়ে কারাগারে পাঠানোর নিন্দা জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। একইসঙ্গে অবিলম্বে দুই মানবাধিকার কর্মীর মুক্তি দাবি জানিয়েছেন তিনি। আজ বেলা সাড়ে ১১টায় নয়াপল্টনস্থ বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ দাবি জানান তিনি।

মির্জা ফখরুল বলেন, একদফা দাবি এবং তরুণদের ভোটাধিকার ফিরিয়ে দেয়ার দাবিতে আগামী ১৬ ও ১৭ সেপ্টেম্বর রংপুর এবং রাজশাহী বিভাগে তারণ্যের রোডমার্চ ঘোষণা করেছে আমাদের তিন সংগঠন। এছাড়া একদফা দাবিতে আগামী ১৮ই সেপ্টেম্বর ধারাবাহিক যুগপৎ কর্মসূচি ঘোষণা করবে বিএনপি।

তিনি বলেন, সবাই একমত এই সরকারের অধীনে কোন সুষ্ঠু নির্বাচন হতে পারে না। সংসদে যে জাতীয় পার্টি আছে তারা বলছেন, এই সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন হতে পারে না।

সংবাদ সম্মেলনে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আবদুস সালাম, বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, সাংগঠনিক সম্পাদক এমরান সালেহ প্রিন্স, আবদুস সালাম, বিএনপি চেয়ারপারসনের বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাস প্রমুখ উপস্থিত ছিলেন।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!