খুলনা, বাংলাদেশ | ৫ আশ্বিন, ১৪৩১ | ২০ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  ডেঙ্গুতে ২৪ ঘণ্টায় ৩ জনের মৃত্যু, হাসপাতালে ৮৮৭
  ঢাবির হলে পিটিয়ে যুবককে হত্যা: ছাত্রলীগ নেতাসহ আটক ৩, তদন্ত কমিটি গঠন
  বেক্সিমকো গ্রুপের সব সম্পত্তি রক্ষণাবেক্ষণের জন্য রিসিভার নিয়োগ দিতে পূর্ণাঙ্গ রায়ে বাংলাদেশ ব্যাংককে নির্দেশ দিয়েছেন হাইকোর্ট

আত্মসমর্পণের পর জামিন পেলেন এমপি পাপুলের স্ত্রী-কন্যা

গেজেট ডেস্ক

লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য কাজী শহিদ ইসলাম পাপুলের স্ত্রী সেলিনা ইসলাম ও মেয়ে ওয়াফা আদালতে আত্মসমর্পণ করার পর জামিন পেয়েছেন। আজ রবিবার আত্মসমর্পণ করেন তারা।

এর আগে আজ রবিবার পাপুলসহ ৪ জনের ৬১৭টি ব্যাংক হিসাব ফ্রিজের আদেশে দিয়েছে আদালত। একইসঙ্গে ৯২টি তফসিলভুক্ত স্থাবর সম্পত্তির ক্রোকের নির্দেশ দেয়া হয়েছে। এছাড়া সিআইডির করা মানি লন্ডারিংয়ের মামলায় ৫৩টি ব্যাংক একাউন্ট ফ্রিজ করা হয়েছে।

শুনানি শেষে ঢাকা মহানগর সিনিয়র স্পেশাল জজ কে এম ইমরুল কায়েশ এ আদেশ দেন। গত ১১ই নভেম্বর পাপুলসহ চারজনের বিরুদ্ধে মামলাটি দায়ের করে দুদক।

মামলার অপর আসামিরা হলেন পাপুলের স্ত্রী সেলিনা ইসলাম, শ্যালিকা জেসমিন প্রধান এবং মেয়ে ওয়াফা ইসলাম। মামলায় আসামিদের বিরুদ্ধে ২ কোটি ৩১ লাখ টাকার অবৈধ সম্পদ ও ১৪৮ কোটি টাকার পাচারের অভিযোগ আনা হয়েছে।

প্রতিষ্ঠানের আড়ালে জেসমিন প্রধানের পাঁচটি হিসাবের মাধ্যমে ২০১২ সাল থেকে ২০২০ পর্যন্ত পাচার হয় ১৪৮ কোটি টাকা। অথচ মাত্র বয়স ২৩ বছর বয়সি জেসমিনের নিজের কোনো আয়ের উৎস নেই।

খুলনা গেজেট/কেএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!